হায়দ্রাবাদ, একটি রিয়েল এস্টেট ফার্মে বিক্রয়কর্মী হিসাবে কাজ করা দুই পুরুষকে এখানে একজন মহিলাকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে, বুধবার পুলিশ জানিয়েছে।

মহিলা, পুলিশের কাছে তার অভিযোগে বলেছেন যে ৩০ জুন তিনি মিয়াপুরে একজন বিক্রয়কর্মী হিসাবে কাজ করতে যান যেখানে দুই বিক্রয়কর্মী তার সাথে দেখা করেন এবং পরে তারা তাকে একটি হোস্টেল থেকে একটি গাড়িতে তুলে নিয়ে একটি সাইটে চলে যান।

রাতে মিটিং শেষ হওয়ার পর তারা একটি নির্মাণাধীন ভবনে গাড়িটি ভেঙে গেছে বলে তাকে থামায়, অভিযোগকারী জানান।

তারপরে মহিলাটিকে দুই বিক্রয়কর্মী একটি শীতল পানীয় এবং মিষ্টি পরিবেশন করেছিলেন এবং এটি খাওয়ার পরে, তিনি মাথা ঘোরা অনুভব করেছিলেন। পরিস্থিতির সুযোগ নিয়ে, তারা দু'জন তার পরা কাপড় খুলে ফেলে, তার শরীরের অংশ স্পর্শ করে এবং মহিলাকে গালিগালাজ ও মারধর করে, সাইবারাবাদ পুলিশ কমিশনারেট থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এছাড়া একের পর এক তারা তাকে ১লা জুলাই ভোর পর্যন্ত যৌন হয়রানি করে যার ফলে সে প্রচন্ড শরীরে ব্যথা অনুভব করে। পরে, তারা তাকে হোস্টেলে ফেলে পালিয়ে যায়, এতে বলা হয়।

মহিলার অভিযোগের ভিত্তিতে মিয়াপুর থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে এবং তদন্তের সময় দুই বিক্রয়কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে, পুলিশ যোগ করেছে।