ইনস্টাগ্রামে নিয়ে যাওয়া, সোনাক্ষী, যার 28.3 মিলিয়ন ফলোয়ার রয়েছে, একাধিক ফটো পোস্ট করেছেন যাতে তাকে একটি সাদা শার্ট, একটি কালো ব্লেজার এবং চওড়া পায়ের ট্রাউজার্স পরা দেখা যায়।

তার মেকআপের জন্য, সোনাক্ষী নগ্ন গোলাপী ঠোঁট, উইংড আইলাইনার, পুরু ভ্রু এবং পুরোপুরি কনট্যুর করা গাল সহ একটি ম্যাট লুক বেছে নিয়েছিলেন। তার চুলগুলি একটি ঝরঝরে খোঁপায় বাঁধা, এবং তিনি সোনার কানের দুল এবং ম্যাচিং রিং দিয়ে সাজসরঞ্জাম সাজিয়েছেন৷

ডিভা তার বড় হীরার বিয়ের আংটিও ফ্লান্ট করেছিল।

ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন: "আপনি আমার বস নন... আমি আছি।"

এদিকে, অতিপ্রাকৃত কমেডি ফিল্ম 'কাকুদা'-তে ভিক্টর চরিত্রে রিতেশ দেশমুখ, ইন্দিরার চরিত্রে সোনাক্ষী, এবং সাকিব সেলিম মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন, আসিফ খান কিলভিশের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

ফিল্মটি হাসি এবং ঠান্ডার একটি রোলারকোস্টার রাইড, যা আবর্তিত হয় অভিশপ্ত গ্রাম রতোডিকে ঘিরে। এটি পার্শ্ব-বিভক্ত হাস্যরসের সাথে জড়িত মেরুদন্ড-ঝনঝন মুহুর্তগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে।

আদিত্য সরপোতদার দ্বারা পরিচালিত এবং রনি স্ক্রুওয়ালা দ্বারা প্রযোজিত, চলচ্চিত্রটি এখন ZEE5 তে প্রবাহিত হচ্ছে।

ব্যক্তিগত ফ্রন্টে, সোনাক্ষী 23 জুন অভিনেতা জহির ইকবালকে বিয়ে করেন, মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিমে তার নতুন অ্যাপার্টমেন্ট, 81 আরিয়েটে একটি নাগরিক অনুষ্ঠানে।

এশীয়-অনুপ্রাণিত আধুনিকতাবাদী খাবারের জন্য পরিচিত মুম্বাইয়ের লিঙ্কিং রোডের বাস্তিয়ান নামক একটি রেস্তোরাঁয় একই দিনে এই দম্পতির সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কাজের ফ্রন্টে, সোনাক্ষীকে শেষবার সায়েন্স ফিকশন অ্যাকশন ফিল্ম 'বাদে মিয়াঁ ছোট মিয়াঁ'-তে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।

অভিনেত্রীর পরবর্তীতে পাইপলাইনে রয়েছে ‘নিকিতা রায় অ্যান্ড দ্য বুক অফ ডার্কনেস’।