পরে মিডিয়াকে সম্বোধন করে সিদ্দারামাইয়া বলেন যে জুন থেকে বর্ষা শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও বৃষ্টিপাতের প্রত্যাশিত এবং বন্যার কারণ হতে পারে এমন প্রতিবেদনের ভিত্তিতে সফরটি করা হয়েছিল এবং কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছিল, যার মধ্যে রয়েছে শহর জুড়ে রাস্তার 5,500টি গর্ত এবং ধমনী সড়কে 557টি গর্ত এক মাসের মধ্যে ভরাট করা। .

নির্বাচন কমিশন থেকে রাউন্ডের জন্য অনুমতি নেওয়া হয়েছিল, সিদ্দারামাইয়া বলেন, বর্ষাকালে জলাবদ্ধতা এবং জল ঘরে প্রবেশ করলে ইঞ্জিনিয়ারদের জবাবদিহি করা হবে।

ঝড়ের জলের ড্রেনগুলি পরিষ্কার করার এবং দখলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্যও নির্দেশনা জারি করা হয়েছে, তিনি বলেছিলেন।

শিবকুমার বলেছিলেন যে যারা ঝড়ের জলের ড্রেন দখল করেছে তাদের কোনও ক্ষতিপূরণ দেওয়া হবে না। তিনি স্পষ্ট করেছেন যে 1,800 কোটি রুপি সীমাবদ্ধতা সাফ করা, ঝড়ের জলের ড্রেন নির্মাণ এবং ব্যক্তিগত লেআউটগুলিতে প্রয়োজনীয় অবকাঠামো তৈরির জন্য সংরক্ষিত করা হয়েছে।

ফোন ট্যাপিং সম্পর্কে একটি প্রশ্নের উত্তরে, সিদ্দারামাইয়া বলেছেন যে তার পুরো রাজনৈতিক কর্মজীবনে, তিনি এই অনুশীলনে লিপ্ত হননি এবং ভবিষ্যতেও তিনি এতে লিপ্ত হবেন না। তিনি জেডি-এস নেতা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামীকে হাই ভাগ্নে এবং দলীয় সাংসদ প্রজওয়াল রেভান্না জড়িত যৌন কেলেঙ্কারি ধামাচাপা দেওয়ার জন্য এই ধরনের বিবৃতি দেওয়ার জন্য অভিযুক্ত করেছেন।

এদিকে, বিরোধীদলীয় নেতা আর. অশোক সিটি রাউন্ডকে মুখ্যমন্ত্রী ও তার উপ-মন্ত্রীর ফটোশুট বলে অভিহিত করেছেন।

"এসি বাসে সারা শহর ঘুরে এখন আর মিডিয়ার সামনে পোজ দিয়ে কোনো লাভ নেই," তিনি বলেন।

"বর্ষা মৌসুম শুরু হওয়ার আগে শহরের রাউন্ডগুলি ভালভাবে নেওয়া উচিত ছিল। এটি এক মাস আগে করা উচিত ছিল। জোন ভিত্তিক মিটিং করা উচিত ছিল এবং সতর্কতামূলক ব্যবস্থা সম্পর্কে নির্দেশনা জারি করা উচিত ছিল। পরে, তাদের উচিত। পদক্ষেপ নেওয়া হয়েছে তা নিশ্চিত করা হয়েছে, বৃষ্টি শুরু হলে এবং ইতিমধ্যেই সবকিছু এলোমেলো হয়ে গেছে।