অন্ধ্রপ্রদেশ আন্দামান ও নিকোবরকে 6-2 গোলে জিতে তাদের শেষ গ্রুপ A ম্যাচে নয় পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে, মধ্যপ্রদেশ উত্তরপ্রদেশকে 6-0 গোলে হারিয়ে নয় পয়েন্ট নিয়ে তাদের গ্রুপ C বাগদান শেষ করেছে এবং সেমিফাইনালের লড়াই সেট করেছে। শনিবার খেলা হবে অন্ধ্রের সঙ্গে।

অন্ধ্রপ্রদেশের হয়ে, যারা হাফ টাইমে 3-0 এগিয়ে ছিল, ভি সাই থানু শ্রী 13 তম মিনিটে গোলের সূচনা করেন, তারপর 22 তম মিনিটে চিন্নাপারেডি গঙ্গার একটি গোল। তারপরে, গুন্ডিগি জ্যোস্নাভি লাইমলাইট হগ করার জন্য পরপর চারটি গোল (27’, 61’, 71’, 82’) করে। আন্দামান ও নিকোবরের হয়ে, অধিনায়ক সারা একতা লাকরা সাহসী প্রচেষ্টায় দুবার (34’, 85’) গোল করেছেন।

গ্রুপ সি-তে, মধ্যপ্রদেশ উত্তরপ্রদেশের উপর আধিপত্য বিস্তার করে এবং টেবিলের শীর্ষস্থান দাবি করে। নীলম পুসামের হ্যাটট্রিক (37’, 49’, 85’), অম্বিকা ধুরওয়ের স্ট্রাইক (75’), এবং মানভির একটি ব্রেস (63’, 71’) ইউপি ডিফেন্সকে অজ্ঞাত রেখেছিল।

সামান্য ফলাফলের একটি গ্রুপ এ ম্যাচে, ত্রিপুরা পন্ডিচেরিকে 8-0 তে জয়ী করে। হ্যাটট্রিক গার্ল ব্রিজিয়া দেববর্মা যথাক্রমে নবম, 63তম এবং 80 তম মিনিটে গোলের সাথে দুর্দান্ত। লালমাউই রেয়াং (11’) তার নামে একটি গোল যোগ করেছেন, যেখানে থানপুই দারলং (42’, 87’) এবং রেমিকা রেয়াং (75’, 85’) উভয়ই দুটি করে গোল করেছেন। ছয় পয়েন্ট নিয়ে গ্রুপে দ্বিতীয় স্থানে রয়েছে ত্রিপুরা।

সিকিম তাদের শেষ গ্রুপ সি ম্যাচে উত্তরাখণ্ডকে ৪-১ গোলে হারিয়ে উত্তরপ্রদেশকে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে রয়েছে। চারটি গোলই করেন অভিস্তা বাসনেট (৪৭’, ৫২’, ৫৯’, ৬৮’)। উত্তরাখণ্ডের অধিনায়ক কু বর্ষা আর্য (60’) স্পট কিক থেকে দলের একমাত্র গোলটি করেন।