নয়াদিল্লি, স্লাইস-অফ-লাইফ ফ্যামিলি ড্রামা "লাভ, সিতারা", শোভিতা ধুলিপালের সামনে, 27 সেপ্টেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম ZEE5-এ আসবে৷

হিন্দি ছবিটি পরিচালনা করেছেন বন্দনা কাটারিয়া এবং প্রযোজনা করেছেন রনি স্ক্রুওয়ালার আরএসভিপি মুভিজ, নির্মাতারা বৃহস্পতিবার জানিয়েছেন।

রাজীব সিদ্ধার্থ, সোনালি কুলকার্নি, বি জয়শ্রী, ভার্জিনিয়া রড্রিগস, সঞ্জয় ভুতিয়ানি, তামারা ডি’সুজা, রিজুল রায়ও "লাভ, সিতারা"-এর কাস্টে রয়েছেন।

গল্পটি তারা (ধুলিপালা), একজন উগ্র স্বাধীন ইন্টেরিয়র ডিজাইনার এবং অর্জুন (সিদ্ধার্থ), আন্তর্জাতিক সাফল্যের দ্বারপ্রান্তে একজন উত্সাহী শেফকে কেন্দ্র করে। তাদের আপাতদৃষ্টিতে নিখুঁত সম্পর্ক একটি গুরুত্বপূর্ণ পরীক্ষার মুখোমুখি হয় যখন অপ্রত্যাশিত পরিস্থিতি একটি স্বতঃস্ফূর্ত বিবাহের প্রস্তাব দেয়।

"'ভালোবাসা, সিতারা' আধুনিক সম্পর্কের জটিলতা, পারিবারিক প্রত্যাশার ওজন এবং অস্বস্তিকর সত্যের মুখোমুখি হওয়ার জন্য প্রয়োজনীয় সাহসের অন্বেষণ করে। উত্তেজনা বাড়তে থাকে এবং গোপনীয়তা প্রকাশ পায়, দর্শকদের প্রশ্ন থাকে: প্রেম কি সত্যিই সমস্ত বাধা অতিক্রম করতে পারে, নাকি? কিছু ক্ষত এত গভীর যে সারানো যায় না?" এর অফিসিয়াল সারসংক্ষেপ পড়ুন।

ধুলিপালা, "পোনিয়িন সেলভান I এবং II" এবং ওয়েব সিরিজ "মেড ইন হেভেন" এবং "দ্য নাইট ম্যানেজার" এর মতো চলচ্চিত্রের জন্য পরিচিত, বলেছেন সিতারা চরিত্রে অভিনয় করা একটি অর্থবহ যাত্রা ছিল৷

"যেটা আমাকে এই ভূমিকায় আকৃষ্ট করেছিল তা হল এটি এমন এক মেয়ের গল্প যে তার কন্ডিশনকে ভেঙে ফেলার এবং নিজের প্রতি সৎ থাকার সাহস খুঁজে পায় যা যাই হোক না কেন।

তিনি একটি বিবৃতিতে বলেন, "তিনি মনের দিক থেকে একটি পারিবারিক মেয়ে এবং তিনি যা বিশ্বাস করেন তার পক্ষে দাঁড়াবেন, এমনকি এটি সহজ না হলেও। সিতারার ব্যক্তিত্বে এমন কিছু মর্যাদাপূর্ণ, সম্পর্কযুক্ত এবং বাস্তব রয়েছে যা সমস্ত মহিলার সাথে সংযুক্ত হয়," তিনি একটি বিবৃতিতে বলেছিলেন।

সিদ্ধার্থ, যার কৃতিত্বের মধ্যে রয়েছে ওয়েব শো যেমন "ফোর মোর শট প্লিজ!" এবং "আশ্রম", বলেছেন যে তিনি ভালোবাসেন ছবিতে চরিত্রগুলি কতটা জটিল এবং বাস্তব৷

"আরএসভিপি প্রোডাকশন, বন্দনা কাটারিয়া ম্যাম, এবং শোভিতার মতো প্রতিভাবান কাস্ট এবং ক্রুদের সাথে কাজ করা একটি বিশেষাধিকারের বিষয় ছিল এবং আমি বিশ্বাস করি 'লাভ, সিতারা' প্রতিটি ZEE5 দর্শকদের দ্বারা পছন্দ হবে," তিনি যোগ করেছেন৷

কাতারিয়ার জন্য, "ভালোবাসা, সিতারা" তৈরি করা কোভিড লকডাউনের উত্থান-পতনের মধ্য দিয়ে একটি দীর্ঘ কিন্তু মজার যাত্রা।

"এটি একটি পারিবারিক নাটকের মধ্যে স্থাপিত অসাধারণ বলিউড প্রেমের গল্পের একটি আধুনিক রূপ। আমি RSVP-এর সাথে সহযোগিতা করতে পেরে এবং ZEE5 এই যাত্রায় আমাদের সমর্থন করতে পেরে রোমাঞ্চিত।

"আমরা আত্মবিশ্বাসী যে এই সিনেমাটি শুধুমাত্র বিনোদনই নয়, প্রেম, ক্ষমা এবং বিবাহের বিষয়ে নতুন দৃষ্টিভঙ্গি প্রদান করে কথোপকথনও শুরু করবে। আমি দর্শকদের ছবিটি দেখার জন্য অপেক্ষা করতে পারি না এবং সম্ভবত তাদের চরিত্রগুলিতে তাদের নিজের জীবনের প্রতিফলন দেখতে পাব। ফিল্ম," পরিচালক বলেন.

আজ সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে ‘লাভ, সিতারা’ ছবির ট্রেলার।