কলকাতা, বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বৃহস্পতিবার দেবকে অভিযুক্ত করেছেন, ঘাটার বর্তমান সাংসদ যিনি পুনঃনির্বাচন চাইছেন, একজন গরু পাচারকারী অভিযুক্তের আত্মীয়ের কাছ থেকে টাকা নেওয়ার এবং মোবাইল ফোন এবং ঘড়ির মতো দামী উপহার গ্রহণ করার জন্য।

দেব, যাইহোক, এই অভিযোগগুলি অস্বীকার করেছেন, এই বলে যে তিনি শুধুমাত্র 2022 সালে তার চলচ্চিত্র নির্মাণের জন্য একটি ফার্মের কাছ থেকে একটি ঋণ নিয়েছিলেন, যা তিনি শোধ করেছেন, তৃতীয় পক্ষের কাছ থেকে কোনও উপহার গ্রহণের বিষয়টি অস্বীকার করেছেন।

'দেভার কীর্তি' (দাদার কাজ) শিরোনামের অধীনে, অধিকারী একটি ডায়েরির পৃষ্ঠার X purporte ইমেজগুলিতে জোটিং সহ পোস্ট করেছেন যেখানে 'দেব' শব্দটি একটি মোবাইল ফোন এবং একটি ঘড়ির জন্য স্বরলিপির সাথে উদ্ধৃত মূল্যের সাথে উপস্থিত হয়েছে। অন্য একটি চিত্র কথিতভাবে দেখানো হয়েছে যে 31 মার্চ, 2022-এ একটি প্রোডাকশন হাউসকে একটি প্রাইভেট ফার্ম দ্বারা 25 লাখ টাকার দুটি কিস্তিতে 50 লাখ টাকা দেওয়া হয়েছে।

দেব অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন, "একজন প্রযোজক এবং অভিনেতা হিসেবে আমি যে কারো কাছ থেকে যত টাকা নিয়েছি তা ফেরত দেওয়া হয়েছে। আমি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে সমস্ত প্রাসঙ্গিক নথি হস্তান্তর করেছি, যেটি আমাকে সাত ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছে। এবং কোন অনিয়ম পাওয়া যায়নি।"

দেব সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন যে তার প্রযোজনা সংস্থাকে একটি চলচ্চিত্র নির্মাণের জন্য নেওয়া 50 লাখ রুপি ঋণ ফেরত দেখানো হয়েছে।

টলিউড সুপারস্টার থেকে তিনবারের সাংসদ হওয়া সোশ্যাল মিডিয়ায় অধিকারীকে সম্বোধন করে বলেছেন, "সুভেন্দু দা, আমরা বুঝতে পারছি আপনি একদিন মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন কিন্তু এই ধরনের সস্তা অভিযোগ আপনাকে বিরোধী দলের নেতা থেকে কাউন্সিলরের পর্যায়ে নামিয়ে দেবে। "

দেব প্রশ্ন করেছিলেন যে বিজেপি প্রার্থী এবং তার শিল্প সহকর্মী হিরণ চ্যাটার্জিও অধিকারী তার সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে উল্লেখ করেছেন সেই ব্যক্তির কাছ থেকে অর্থ পেয়েছেন কিনা।

"যদি সুভেন্দু অধিকারী আমার আইনি লেনদেনের কোনো অনুলিপি পেয়ে থাকেন, তাহলে তিনি তা কীভাবে পেলেন? জিজ্ঞাসাবাদের সময় আমি আমার সমস্ত নথিপত্র ইডি-র কাছে হস্তান্তর করেছি, তারা কোনও বেআইনি খুঁজে পায়নি। এর অর্থ হল যে বিজেপি নেতাকে গোপন নথি দেওয়া হয়েছে। কেন্দ্রীয় সংস্থা," তিনি যোগ করেছেন।

দেব মন্তব্য করেছেন যে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির 95 শতাংশ সদস্যের যুগে যুগে এই জাতীয় অর্থদাতাদের সাথে আর্থিক লেনদেন রয়েছে, কিন্তু ইডি তার ক্ষেত্রে কোনও বেআইনিতাকে জরিমানা করতে পারেনি।

তার এক্স হ্যান্ডেলে, তিনি একই ব্যক্তির দ্বারা অর্থায়ন করা একটি ইভেন্টের ছবি শেয়ার করেছেন, যেখানে হিরণ, অন্যান্য বেশ কিছু বাংলা চলচ্চিত্র ব্যক্তিত্বের সাথে উপস্থিত ছিলেন।

তিনি বাংলায় অন্য একটি পোস্টে বলেন, "সে (হিরণ) কি ওই মামলায় অভিযুক্ত কোনো গবাদি পশু চোরাচালানের সঙ্গে জড়িত? তাদের (অধিকারী ও হিরণ) সবকিছুর জন্যই আমার শুভকামনা। কিন্তু দয়া করে আমার ভদ্রতাকে আমার দুর্বলতা মনে করবেন না"। এক্স এর উপর।

হিরণ চ্যাটার্জি প্রতিক্রিয়া জানিয়ে বলেন, "দেব নিজেই এখন স্বীকার করছেন যে তিনি একজন গবাদি পশু পাচারকারীর কাছ থেকে অর্থ পেয়েছেন। তিনি আগে দাবি করেছিলেন যে তিনি করেননি, এবং যদি কারো কাছ থেকে টাকা নেওয়ার প্রমাণ পাওয়া যায় তবে তিনি ছেড়ে দেবেন। সে কি এখন ফিল্ম ইন্ডাস্ট্রি করবে?"