রোনালদো, যিনি ইউনাইটেডের সাথে তার দ্বিতীয় মেয়াদ শেষ করেছেন টেন হ্যাগের সাথে পাবলিক পতনের পরে, একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে দলের সম্ভাবনা সম্পর্কে তার সন্দেহ প্রকাশ করেছিলেন।

পর্তুগিজ ফরোয়ার্ড, যিনি নাটকীয় এবং বিতর্কিত প্রস্থানের পর ওল্ড ট্র্যাফোর্ড ত্যাগ করেছিলেন, বলেছিলেন যে ইউনাইটেডকে আবার প্রতিযোগিতামূলক হওয়ার জন্য একটি সম্পূর্ণ সংশোধনের প্রয়োজন। তিনি ক্লাবের বর্তমান অবস্থার সমালোচনা করে পরামর্শ দিয়েছিলেন যে বর্তমান সেটআপের অধীনে প্রিমিয়ার লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগ উভয়ই তাদের নাগালের বাইরে ছিল।

টেন হ্যাগ, যিনি ওল্ড ট্র্যাফোর্ডের লাগাম নেওয়ার পর থেকে নিজের অংশের চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন, তিনি রোনালদোর মন্তব্যকে দ্রুত সমাধান করেছিলেন। তার প্রতিক্রিয়ায়, তিনি একজন প্রাক্তন খেলোয়াড়ের মতামতের পরিবর্তে দলের তাৎক্ষণিক চ্যালেঞ্জের দিকে মনোনিবেশ করে রোনালদোর মন্তব্যের তাৎপর্যকে কমিয়ে দিয়েছিলেন।

"তিনি বলেছিলেন যে ইউনাইটেড প্রিমিয়ার লিগ জিততে পারে না। সে ম্যানচেস্টার থেকে অনেক দূরে; সবার মতামত থাকতে পারে - এটা ঠিক আছে," টেন হ্যাগ বলেছেন।

ইউনাইটেডের ফর্ম আসলেই অসঙ্গতিপূর্ণ, টেন হ্যাগের দল এই মৌসুমে তাদের ছন্দ খুঁজে পেতে লড়াই করছে। তারা এই শনিবার সাউদাম্পটনের বিপক্ষে তাদের শেষ 16টি প্রিমিয়ার লিগ গেমের মধ্যে মাত্র পাঁচটি জিতেছে, একটি পরিসংখ্যান যা তাদের প্রথম তিনটি ম্যাচে দুটি হারের সাথে বর্তমান অভিযানের একটি হতাশাজনক শুরু অন্তর্ভুক্ত করে।