দিনের প্রথম ম্যাচে হকি উত্তরাখণ্ড ছত্তিশগড় হকিকে ৭-৫ গোলে হারিয়েছে। হকি উত্তরাখণ্ডের হয়ে নবীন প্রসাদ (২১’, ৫৭’) এবং দীপক সিং ফরতিয়াল (৩৯’, ৬০’) একটি করে জোড়া গোল করেন। অর্পিত কুমার কোহলি (৫’), বিষ্ট মহেন্দ্র সিং (৯’) এবং সুরজ গুপ্তা (৩৭’) একটি করে গোল করেছেন।

জবাবে, মোহিত নায়ক (1’, 24’, 58’) ছত্তিশগড় হকির হয়ে হ্যাটট্রিক করেন। প্রকাশ প্যাটেল (30') এবং ক্যাপ্টেন বিষ্ণু যাদব (60')ও একটি করে গোল করেছেন।

দ্বিতীয় ম্যাচে উত্তরপ্রদেশ হকি লে পুদুচেরি হকিকে ৬-১ গোলে হারিয়েছে। ত্রিলোকি ভেনবংশী (2’, 50’) এবং ফাহাদ খান (19’, 57’) দুটি করে গোল করেন যেখানে আশু মৌর্য (3’’) এবং সিদ্ধান্ত সিং (14’)। অন্যদিকে, খেলার তৃতীয় কোয়ার্টারে সান্ত্বনামূলক গোলটি করেন ধরশান (42’)।

হকি মহারাষ্ট্র এবং গোয়ান্স হকির মধ্যে অন্য ম্যাচে, হকি মহারাষ্ট্র ম্যাচটি 17-1-এ জিতেছে। জয় কালে (5’, 7’, 27’) এবং রবি পরেশ ভারাদিয়া (38’, 42’, 49’) দুজনেই হ্যাটট্রিক করেছেন। অর্জুন সন্তোষ হারগুডে (17', 23'), শচীন রুশি রাজগড়ে (28', 29'), পাওয়ার রাজ রাজেশ (33', 51') এবং কার্তিক রমেশ পাতরে (40', 47') খেলাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্রেসিস করেন গোয়ান্স হকি থেকে দূরে।

জোসেফ অ্যান্টনি ডোমিঙ্গো (14’), সাহিল মঙ্গেশ ভোসলে (32’) এবং বিশাল শ্রীধর মান্দাদে (46’) একটি করে গোল করেছেন। অন্যদিকে, গোয়ান্স হকির হয়ে একমাত্র গোলটি করেন গাউনকার কৃষ শ্যাম (৪১’)।

অন্য ম্যাচে, মণিপুর হকির হয়ে নিঙ্গোবাম অমরজিৎ সিং (৪৪’) এবং সুশীল লিশাম (৪৫’) একটি করে গোল করেন কারণ তাদের দল হকি হিমাচলকে ২-০ গোলে পরাজিত করে।

পরের ম্যাচে হকি ঝাড়খণ্ড হকি বেঙ্গলের বিরুদ্ধে সেরা পা রেখে ম্যাচ জিতে নেয় ৫-১ গোলে। রোশন এক্কা (10’, 36’) একটি জোড়া গোল করেছেন যেখানে দীপক সোরেং (44’), অভিষেক টিগ্গা (45’) এবং গুরিয়া সুখনাথ (50’) হকি ঝাড়খণ্ডের পক্ষে একটি করে গোল করেছেন।

জবাবে হকি বাংলার পক্ষে সান্ত্বনামূলক গোল করেন ক্যাপ্টেন রোহিত কুজুর (20’)।

আজ শেষ ম্যাচে, শানু লামা (43’, 47’, 57’) হকি বিহারের হয়ে হ্যাটট্রিক করে তেলেঙ্গানা হকির বিপক্ষে 3-1 ব্যবধানে জয়ী পক্ষের ম্যাচটি শেষ করে। অন্যদিকে, তেলেঙ্গানা হকির হয়ে গোল করেছেন মেগাবথ ভাস্কর (২৫’)।