তাদের বন্ধন সম্পর্কে বলতে গিয়ে, শোতে চন্দ্রের ভূমিকায় অভিনয় করা রশ্মি বলেছেন: "আমি 'বিন্দিয়া সরকার'-এ কাজ করার সময় নীলু জিকে গত এক বছর ধরে চিনি৷ 'ধ্রুব তারা'-তে তিনি আমার মায়ের চরিত্রে অভিনয় করেছেন, বাস্তব জীবনে আমরা মা এবং মেয়ের মতোই একটি বন্ধন ভাগ করে নিচ্ছি।"

“যদি সে কখনো একা বসে থাকে, সে আমাকে ফোন করে, আমি কি করছি তা জিজ্ঞেস করে এবং আমাকে তার সাথে লাঞ্চে যোগ দিতে অনুরোধ করে। তিনি আমার খুব যত্ন নেন - আমার কী করা উচিত সে সম্পর্কে সর্বদা পরামর্শ দেয়, ঠিক যেমন একজন মা তার মেয়েকে গাইড করবেন। আমরা একসঙ্গে অনেক গুণগত সময় কাটাই। নীলু এমন একজন যিনি একজন দুর্দান্ত অভিনেতা এবং তার সাথে স্ক্রিন শেয়ার করা সবসময়ই আনন্দের। আপনি সেটে তার সাথে প্রতিদিন শেখেন,” ভাগ করেছেন রশ্মি।

রশ্মি এবং নীলুর রিলগুলি সোশ্যাল মিডিয়াতে হাস্যকর এবং তাদের বন্ধুত্ব চিত্র-নিখুঁত।

অভিনেত্রী আরও বলেছিলেন: "যখন আমাদের অবসর সময় থাকে, আমরা রিল তৈরি করি কারণ সে বলে যে আমি যখন আশেপাশে থাকি তখনই সে সেগুলি করে। অন্যথায়, তার সাথে রিল তৈরি করার জন্য আর কেউ নেই। আমি তাকে উত্সাহিত করি এবং তাকে অনুপ্রাণিত করি। রিল তৈরি করুন।"

“আমাদের দীর্ঘ কর্মঘণ্টাতে, যখন আমরা এমন একজনের কাছে যাই যিনি আপনার জন্য যত্নশীল, এবং অর্থপূর্ণ কথোপকথন করতে পারেন তা একটি বড় বিষয়। সেটে এটা সবসময় একরকম হয় না, কিন্তু সেটে নীলু জির উপস্থিতি আমাকে একজন শান্ত মানুষ করে তুলেছে,” যোগ করেছেন রশ্মি।

'ধ্রুব তারা - সময় সাদি সে পারে'তে ধ্রুব চরিত্রে ইশান ধাওয়ান এবং তারা চরিত্রে রিয়া শর্মা অভিনয় করেছেন।

শশী সুমিত প্রোডাকশন প্রযোজিত, 'ধ্রুব তারা - সময় সাদি সে পারে' সনি এসএবি-তে সম্প্রচারিত হয়।