গুয়াহাটি, আসাম বিধানসভার বিরোধী দলের নেতা, দেবব্রত সাইকিয়া, বৃহস্পতিবার নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছেন, অভিযোগ করেছেন যে বিজেপি অন্যায় উপায়ে জোড়হাট কেন্দ্রের ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছে।

সাইকিয়া দাবি করেছেন যে জাফরান দলের নেতারা ভোটারদের ঘুষের প্রস্তাব দিয়ে মদ বিতরণ করছেন এবং তাদের ভয় দেখানোর চেষ্টা করছেন।

তিনি বলেন, "নাজিরা টাউন কমিটির একজন মাননীয় সদস্যের গাড়ি থেকে অনেক মদের বোতল জব্দ করা হয়েছে। গাড়িটি টাউন কমিটির একজন মহিলা সদস্যের নামে নথিভুক্ত করা হয়েছে।"

মদ সহ গাড়িটি নির্বাহী ইঞ্জিনের অফিসে পাওয়া গেছে এবং জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের (পিএইচইডি), নাজিরা বিভাগের সহকারী নির্বাহী প্রকৌশলী সাইকিয়া দাবি করেছেন।

"মনে হচ্ছে বিজেপি মদ ঘুষ বিতরণ, ভয় দেখিয়ে এবং নির্বাচন কমিশনের আদর্শ আচরণবিধির অধীনে সংজ্ঞায়িত অন্যায় উপায়ের সমস্ত কৌশল ব্যবহার করে ভোটারদের মন জয় করার চেষ্টা করছে৷

"এভাবে, আমি অনুরোধ করছি যে চা বাগান, প্রাক্তন চা বাগান এলাকা এবং নাজিরা নির্বাচনী জেলার গ্রাম এলাকায় আরও সতর্কতা, আরও টহল দেওয়া যেতে পারে যাতে ক্ষমতাসীন দল অন্যায্য উপায়ে ভোটারদের প্রভাবিত করতে না পারে।" তার অভিযোগ।

নাজিরা হল জোড়হাট লোকসভা কেন্দ্রের একটি অংশ, যেখানে শুক্রবার প্রথম দফায় ভোট হবে।