নয়াদিল্লি, দিল্লি বিজেপি রবিবার দাবি করেছে যে মুখ্যমন্ত্রী কেজরিওয়াল একজন প্রবীণ আইনজীবীকে রাজ্যসভায় পাঠাতে চেয়েছিলেন এবং উচ্চকক্ষের এএপি সদস্য সোয়াত মালিওয়ালের উপর কথিত হামলা এর সাথে যুক্ত ছিল।

বিজেপির দিল্লি ইউনিটের প্রধান বীরেন্দ্র সচদেবাও জিজ্ঞাসা করেছিলেন যে এএপি কীভাবে এই বিষয়ে জাফরান পার্টির জড়িত থাকার বিষয়ে সিদ্ধান্তে পৌঁছেছে যখন মালিওয়াল ওয়া তার ঘনিষ্ঠ সহযোগী বিভাব কুমারের দ্বারা কেজরিওয়ালের বাসভবনে হামলার অভিযোগ করা হয়েছিল।

এএপি নেতারা দাবি করেছেন যে মালিওয়ালের অভিযোগ কেজরিওয়ালকে ফাঁদে ফেলতে বিজেপির ষড়যন্ত্র।

কেজরিওয়াল রবিবার দাবি করেছেন যে বিজেপি 'অপারেশন ঝাডু' শুরু করেছে AA কে দমন করতে কারণ জাফরান দল তার দলকে "চ্যালেঞ্জ" হিসাবে দেখে।

বিজেপির দিল্লির প্রধান সচদেবা অবশ্য বলেছেন, এএপি সুপ্রিমো কেজরিওয়াল এই বিষয়ে নীরবতা বজায় রেখে মালিওয়ালের "আক্রমণ" অভিযোগ নিয়ে "রাজনৈতিক নাটক" করছেন।

দিল্লির মুখ্যমন্ত্রী এবং এএপি নেতারা আগের দিন জাতীয় রাজধানীতে বিজে সদর দফতরের কাছে একটি বিক্ষোভ করেছিলেন।

কেজরিওয়াল এর আগে অভিযোগ করেছিলেন যে নরেন্দ্র মোদি AAP নেতাদের জেলে পাঠানোর "খেলা" খেলছেন এবং তার নেতা, বিধায়ক, সাংসদ এবং মন্ত্রীদের নিয়ে বিজেপি সদর দফতরে মিছিল করার ঘোষণা দিয়েছেন যাতে প্রধানমন্ত্রী যাকে চান তাকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়। .

সাচদেবা একটি সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, "এটি কেজরিওয়ালের একটি নতুন রাজনৈতিক নাটক৷ H প্রতিবাদ এবং ধর্না করার জন্য স্বাধীন কিন্তু তার অন্তত একবার মালিওয়ালের জন্য একটি কথা বলা উচিত, যিনি দুই দশক ধরে তাঁর এবং তাঁর দলের সাথে ঘনিষ্ঠভাবে জড়িত৷ "

মেইলওয়ালের উপর "হামলা" কেজরিওয়ালের উচ্চকক্ষে সিনিয়র আইনজীবী পাঠানোর ইচ্ছার সাথে যুক্ত বলে অভিযোগ করে, সচদেবা বলেছিলেন যে দিল্লির মুখ্যমন্ত্রী আমি কুমারের গ্রেপ্তারের বিষয়ে উদ্বিগ্ন কারণ তিনি তার "অন্যায় এবং দুর্নীতি" সম্পর্কে গোপনীয়।

মালিওয়াল অভিযোগ করেছেন যে 13 মে কুমার যখন তার সাথে দেখা করতে মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন তখন তাকে লাঞ্ছিত করেছিলেন।

শনিবার কুমারকে গ্রেফতার করে আদালতে হাজির করা হয়, যেখানে তাকে পাঁচ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়। মালিওয়ালের অভিযোগের পর দিল্লি পুলিশ কুমারের বিরুদ্ধে শ্লীলতাহানির জন্য একটি অপরাধমূলক হত্যার চেষ্টা করেছে।

সচদেবা অভিযোগ করেছেন যে মালিওয়াল হামলা মামলাটি কেজরিওয়ালকে "উন্মোচিত" করেছে এবং হাই দাবি করেছেন যে AAP একটি আদর্শ "ভুয়া"।

তার একমাত্র আদর্শ হল "লুট এবং দুর্নীতি", তিনি অভিযোগ করেন।

কেজরিওয়াল বলেছেন যে বিজেপি এবং প্রধানমন্ত্রীর AAP এর নেতাদের গ্রেফতার করার প্রচেষ্টা সত্ত্বেও, দলটি ভেঙে যাবে না কারণ এটি মনে করা হয় যে এটি সারা দেশে লক্ষ লক্ষ মানুষকে প্রভাবিত করেছে।