অভিনেত্রী মাহিকা নন্দীর ভূমিকায় অভিনয় করেছেন, যিনি একজন সাংবাদিক হয়ে শোতে প্রযোজক হয়েছিলেন। তিনি শেয়ার করেছেন যে একজন মহিলা প্রযোজকের জন্য পুরুষ-শাসিত ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার স্থান খোদাই করা একটি কঠিন কাজ। এত গতিশীল একটি শিল্পে মহিলা নির্মাতাদের জন্য সবসময় নতুন চ্যালেঞ্জ থাকে।

মহিমা বলেছেন: "এটা টিকে থাকা সহজ নয়, বিনোদনের পুরুষ আধিপত্য ব্যবসায় শীর্ষস্থানীয় প্রযোজক হয়ে উঠুন। মাহিকা একজন সাংবাদিক হিসেবে ইন্ডাস্ট্রির টুইস্টেড গেমগুলি কভার করার জন্য একজন বহিরাগত ছিলেন কিন্তু পরিস্থিতি তাকে সেই গেমগুলি খেলতে অভ্যন্তরীণ করে তুলেছিল। এই পরিবর্তনটি অনেক দুর্বলতা এবং আত্ম-প্রতিফলন নিয়ে এসেছিল।"

তিনি যোগ করেছেন: “যখন আমি মাহিকার যাত্রার প্রতিফলন করছিলাম এবং একজন মহিলা প্রযোজক হিসাবে তিনি কীভাবে তার জায়গা ধরে রেখেছেন, আমি গৌরী খান এবং গুনীত মঙ্গার মতো মহিলা প্রযোজকদের দিকে তাকাতে পারিনি যারা এই শিল্পে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আমি অনুপ্রাণিত হয়েছিলাম এবং জানতাম মাহিকা কীভাবে প্রযোজক যুদ্ধ থেকে বেরিয়ে আসবেন যা এখন চলছে।”

শোটিতে আরও অভিনয় করেছেন এমরান হাশমি, মৌনি রায়, রাজীব খান্ডেলওয়াল, শ্রিয়া শরণ, বিশাল বশিষ্ঠ, নীরজ মাধব এবং বিজয় রাজ।

'শোটাইম' 12 জুলাই ডিজনি + হটস্টারে স্ট্রিম করার জন্য সেট করা হয়েছে।