ভিএমপিএল

নতুন দিল্লি [ভারত], 1 জুলাই: Bitcoin এবং Ethereum দিয়ে ব্লকচেইন বিপ্লব থামেনি। আমরা এখন পরবর্তী ধাপে প্রবেশ করছি-- Web3-এর উচ্চ-প্রত্যাশিত উত্থান। ইন্টারনেটের এই বিকেন্দ্রীকৃত পুনরাবৃত্তি গণতন্ত্র, আস্থা এবং ডিজিটাল মালিকানাকে প্রাধান্য দেয় কেন্দ্রীভূত বিগ টেক প্ল্যাটফর্মের উপর যা ওয়েব 2-এ আধিপত্য বিস্তার করেছে।

Ethereum-এর মতো সবচেয়ে বড় ওয়েব3 প্লেয়ারকে ঘিরে প্রচুর জল্পনা-কল্পনা এবং হাইপ থাকলেও, মহাকাশের সবচেয়ে আকর্ষণীয় সুযোগগুলি কসমিক কিটেনস (CKIT) এর মতো আপস্টার্ট প্রকল্পগুলিতে রয়েছে। এখানে তিনটি উদ্ভাবনী কিন্তু রাডারের আন্ডার-দ্য-ওয়েব3 ক্রিপ্টোকারেন্সি এবং ইকোসিস্টেম রয়েছে যা তরঙ্গ তৈরি করে:Sui (SUI): স্কেলযোগ্য, বিকেন্দ্রীভূত dApps আনলক করা

মহাজাগতিক বিড়ালছানা (CKIT): ক্রিপ্টোর সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে মজাদার ওয়েব3 গেমিং রত্ন

ফ্লেয়ার (FLR): Web3 এর ইন্টারঅপারেবিলিটি ইন্টারসেক্টর>>> কসমিক কিটেন (CKIT) টোকেন কিনতে এখানে ক্লিক করুন <<<

Sui (SUI): শেষ পর্যন্ত স্কেলযোগ্য, বিকেন্দ্রীভূত dApps আনলক করা

Tencent Cloud এবং Mysten Labs-এর মধ্যে ক্রমবর্ধমান সম্পর্কের পরে, Sui (SUI), একটি উদ্ভাবনী লেয়ার 1 ব্লকচেইন প্ল্যাটফর্মের দাম আকাশচুম্বী হয়েছে। এই অংশীদারিত্বের মাধ্যমে সুই (SUI) বাস্তুসংস্থানের জন্য এক ধাপ এগিয়ে যাওয়া হয়েছে। মার্চের শেষের দিকে সুই (এসইউআই) মূল্য সর্বকালের সর্বোচ্চে পৌঁছে যাওয়ার ঘটনাটি কেবল আত্মবিশ্বাসের আগুনকে জ্বালায়।টুইটার, ডিসকর্ড এবং অন্যান্য প্ল্যাটফর্ম জুড়ে 140,000-এর বেশি সদস্যের একটি নিযুক্ত সম্প্রদায়ের সাথে, Web3-এর স্কেলেবিলিটি সমাধান হিসাবে Sui (SUI) এর চারপাশে গুঞ্জন বাড়তে থাকে।

Meta এর পরিত্যক্ত Diem ব্লকচেইন প্রকল্পের প্রাক্তন বিকাশকারীরা Sui (SUI) তৈরি করেছে। এটি বিকেন্দ্রীকরণের নিরাপত্তা এবং স্বচ্ছতার সাথে একটি কেন্দ্রীভূত সিস্টেমের গতি এবং মাপযোগ্যতাকে একত্রিত করে -- DeFi, NFTs এবং গেমিং এর মত উচ্চ-থ্রুপুট dApps সমর্থন করার জন্য একটি শক্তিশালী মিশ্রণ।

Sui (SUI) এটি একটি অভিনব ডেটা মডেলের মাধ্যমে সম্পন্ন করে যা বিকেন্দ্রীভূত ঐকমত্য বজায় রেখে সম্পদগুলিকে সহজে সংরক্ষণ, রচনা এবং বিভিন্ন অ্যাপ্লিকেশন জুড়ে পুনরায় ব্যবহার করার অনুমতি দেয়। Sui (SUI) সফ্টওয়্যার-এর মতো শব্দার্থবিদ্যা এবং পুনরায় ব্যবহারযোগ্য স্মার্ট চুক্তি কোডের মাধ্যমে বিকাশকারীদের জন্য ব্লকচেইনের অনেক জটিলতাকেও বিমূর্ত করে। সুই (SUI) এর চারপাশে প্রতিশ্রুতিবদ্ধ উন্নয়ন এবং বৃদ্ধিকে কেউ অস্বীকার করতে পারে না। একই সময়ে, এটি আরেকটি উদ্ভাবনী প্রকল্প হাইলাইট করা মূল্যবান যা সম্প্রতি গুঞ্জন তৈরি করছে - কসমিক কিটেন (CKIT)।মহাজাগতিক বিড়ালছানা (CKIT): ক্রিপ্টোর সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে মজাদার ওয়েব3 গেমিং রত্ন

গেমপ্লে এবং মেটাভার্স হল খুবই সৃজনশীল এবং সম্ভাব্য Web3 ব্যবহারের ক্ষেত্রে যা বাজারের আধিপত্যের ধারে। এবং কসমিক কিটেনস (CKIT) হল একটি উদীয়মান প্রজেক্ট যা ব্লকচেইন গেমিংকে স্পটলাইটে আনতে একটি নেতৃস্থানীয় প্রতিযোগী।

মহাজাগতিক বিড়ালছানা (CKIT) হল একটি নিমগ্ন মহাবিশ্ব যেখানে খেলোয়াড়রা অপ্রতিরোধ্যভাবে আরাধ্য NFT বিড়ালছানা লালন-পালন, বংশবৃদ্ধি, সংগ্রহ এবং ব্যবসা করতে পারে। মহাজাগতিক বিড়ালছানা (CKIT) জগতে, এই ডিজিটাল পোষা প্রাণীদের প্রত্যেকেরই অনন্য বৈশিষ্ট্য, ক্ষমতা এবং অভাবের মাত্রা রয়েছে যা আপনি কীভাবে তাদের পিতামাতা এবং শক্তিবৃদ্ধি করেন তার উপর ভিত্তি করে বিবর্তিত হয়।খেলোয়াড়রা তাদের বিড়ালছানাদের পরিসংখ্যান বাড়াতে, নতুন ক্ষমতা আনলক করতে এবং এমনকি তাদের পশম বন্ধুদের জন্য ভার্চুয়াল অভয়ারণ্য তৈরি করতে CKIT টোকেন সংগ্রহ করতে এবং দখল করতে পারে। এটি একটি সম্পূর্ণরূপে উপলব্ধি করা, প্রণোদনা-চালিত অর্থনীতি যা ডিজিটাল সম্পদের মালিকানার উপর প্রতিষ্ঠিত। Cosmic Kittens (CKIT) এছাড়াও বিভিন্ন স্তর সহ একটি পুরস্কারের ব্যবস্থা রয়েছে যা গেমারদের গেমের প্রতি তাদের উত্সর্গের উপর ভিত্তি করে পুরস্কৃত করে। সর্বাধিক উত্সর্গীকৃত গেমাররা এক্সক্লুসিভ NFT এবং গ্যালাকটিক আর্ট ড্রপগুলিতে অ্যাক্সেস পাবেন।

একটি পুঙ্খানুপুঙ্খ টোকেন অডিট, একটি 2-বছরের টিম টোকেন লক, এবং একটি 26-বছরের লিকুইডিটি লকের মাধ্যমে উদাহরণযুক্ত সুরক্ষার উপর দৃঢ় ফোকাস সহ, বিনিয়োগকারীরা কসমিক কিটেনস' (CKIT) আসন্ন প্রিসেলের জন্য উত্তেজিত৷ এই প্রিসেল হল এমন একটি প্রজেক্টকে পুঁজি করার একটি সুযোগ যা ব্লকচেইন গেমিং সেক্টরের 68.3% CAGR কে জ্বালানি দেবে, যা এখন থেকে 2030 পর্যন্ত চলবে।

মহাজাগতিক বিড়ালছানাদের জন্য MVP-এর প্রাথমিক বিকাশ ইতিমধ্যেই শুরু হয়েছে, বিনিয়োগকারীদের কাছ থেকে উল্লেখযোগ্য আস্থা এবং বিশ্লেষকদের ইতিবাচক বৃদ্ধির অনুমান দ্বারা উদ্বুদ্ধ হয়েছে। প্রিসেল শেষ হওয়ার আগে বা তার আগে গেমটি তার সম্পূর্ণ বিকাশের চক্রটি সম্পূর্ণ করবে এমন সম্ভাবনা রয়েছে।>>> কসমিক কিটেন (CKIT) টোকেন কিনতে এখানে ক্লিক করুন <<<

ফ্লেয়ার (FLR): Web3 এর ইন্টারঅপারেবিলিটি ইন্টারসেক্টর

Web3-এর বিকেন্দ্রীভূত ইন্টারনেট সত্যিকারের আকার ধারণ করার জন্য, আলাদা ব্লকচেইন জুড়ে নিরবচ্ছিন্ন আন্তঃক্রিয়াশীলতা গুরুত্বপূর্ণ হবে। সেখানেই ফ্লেয়ার (FLR) মাল্টি-চেইন ভবিষ্যতকে সংযুক্ত করার পথপ্রদর্শক হিসাবে ছবিতে প্রবেশ করে।ধীরগতির এবং কম সুরক্ষিত টোকেন সেতুর উপর নির্ভর করার পরিবর্তে, ফ্লেয়ার (FLR) ব্লকচেইনের মধ্যে ডেটা পাস করার জন্য ফেডারেটেড নোডগুলির একটি বিকেন্দ্রীকৃত নেটওয়ার্কের সুবিধা দেয়। ফলাফল? স্বচ্ছতা এবং সম্পদের গতিশীলতার নতুন স্তর আনলক করতে দ্রুত, আরও নির্ভরযোগ্য, এবং কম-ঝুঁকিপূর্ণ ক্রস-চেইন লেনদেন।

লাইভ ফ্লেয়ার (FLR) মূল্য $7,669,549 এর 24-ঘন্টা ট্রেডিং ভলিউম সহ $0.02। একটি গুরুত্বপূর্ণ বিষয় হল ফ্লেয়ার (FLR) ওয়েব3 উদ্ভাবন এবং গ্রহণের উপর দৃষ্টি নিবদ্ধ করে ডেভেলপার এবং অ্যাপ্লিকেশনগুলির একটি ইকোসিস্টেম গড়ে তোলার প্রতিশ্রুতি। $34 মিলিয়ন সংবার্ড ডিস্ট্রিবিউশনের মত ডেভেলপার ইনসেনটিভ প্রোগ্রাম, যা ফ্লেয়ার (FLR) তৈরির জন্য 300,000 টিরও বেশি অনন্য ডেভেলপারকে আকৃষ্ট করেছে, এর প্রমাণ।

সুই (SUI) বনাম ফ্লেয়ার (FLR) বনাম মহাজাগতিক বিড়ালছানা (CKIT): উচ্চ রিটার্নের জন্য সেরা বাছাই কোনটি?বিগত কয়েক বছরে ব্লকচেইন গেমিং দ্রুত বিকশিত হয়েছে কারণ বিনিয়োগকারীর ক্ষুধা এখন সম্পূর্ণ সম্পদের মালিকানা অফার করে এমন প্রকল্পের পক্ষে। অনেক বিনিয়োগকারী উচ্চ প্রবৃদ্ধির সম্ভাবনা সহ নতুন এবং আসন্ন প্রকল্পের পক্ষে বিটকয়েন এবং ইথেরিয়াম ছেড়েছেন। সাম্প্রতিক বছরগুলিতে, ব্লকচেইন গেমগুলি অনেক বিনিয়োগকারীদের কাছে প্রিয় হয়ে উঠেছে। কেউ কেউ এখন ভবিষ্যদ্বাণী করেছেন যে আগামী কয়েক বছরে কসমিক কিটেনের (CKIT) কর্মক্ষমতা ব্যাপকভাবে বৃদ্ধি পাবে।

কসমিক কিটেনস (CKIT) প্রিসেল ইভেন্ট শীঘ্রই শুরু হবে, কম দামে একটি উচ্চ মূল্যবান মুদ্রা কেনার অনন্য সুযোগ প্রদান করবে। $0.0055 এর প্রারম্ভিক মূল্যের সাথে, কসমিক কিটেন' (CKIT) প্রিসেল অনেক বিনিয়োগকারীকে আকৃষ্ট করার একটি লাভজনক সুযোগ প্রদান করবে। এর প্রিসলে অংশগ্রহণকারীরা একটি 20% বোনাস পাবেন এবং 0.02 ETH মূল্যে ডিসকাউন্টযুক্ত NFTs কিনবেন।

অবশেষে, কিছু বিনিয়োগকারী আত্মবিশ্বাসী যে এর আসন্ন প্রিসলে তাদের সামান্য বিনিয়োগ আগামী কয়েক বছরে 450X রিটার্ন তৈরি করতে পারে। এটি CKIT-এ যোগদানের লোভনীয়তা বাড়ায় যখন এর দাম কম থাকে।এর প্রিসেলের সর্বশেষ আপডেট পেতে, নীচের লিঙ্কগুলিতে ক্লিক করুন।

Presale

Twitter (X)টেলিগ্রাম

হোয়াইটপেপার