তিওয়ারি বলেছিলেন, "এটি কেটলিকে কালো বলার একটি ক্লাসিক কেস।" তিনি আরও বলেছিলেন, “কভিড মহামারীর সময় যোগী আদিত্যনাথের নেতৃত্বে উত্তরপ্রদেশ ছিল সবচেয়ে অব্যবস্থাপিত রাজ্য, গঙ্গা নদীতে মৃতদেহ প্রবাহিত হয়েছিল। "তবুও, লোকটির আমাদের কোভিড ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন করার সাহস আছে।"

আদিত্যনাথের 'উদন খাটোলা' মন্তব্যের প্রতিক্রিয়ায়, তিওয়ারি বলেছিলেন, "আমি নিশ্চিত নই যে তিনি আসলে আমাকে বোঝাতে চেয়েছিলেন নাকি তিনি তার নিজের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লক্ষ্য করেছিলেন, যিনি গুজরাট এবং উত্তর রাজ্যের বারাণসী থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। যার সঙ্গে আদিত্যনাথ আরামদায়ক সম্পর্ক উপভোগ করতে পারছেন না।

সোমবার এখানে ইউপি মুখ্যমন্ত্রীর নির্বাচনী ভাষণে প্রতিক্রিয়া জানিয়ে, যেখানে তিনি কোভিড ব্যবস্থাপনার বিষয়ে দাবি করেছিলেন, তিওয়ারি বলেছিলেন যে তার পূর্ববর্তী সংসদীয় নির্বাচনী এলাকা (আনন্দপুর সাহেব) থেকে একজনকেও বাইরে যেতে বা বাড়িতে ফিরে যাওয়ার দরকার নেই। .

তিনি বলেছিলেন যে একজন সাংসদ হিসাবে, তিনি নিশ্চিত করেছেন যে বিজেপির দ্বারা নির্বিচারে আরোপিত লকডাউনের সময় প্রত্যেকে সঠিক খাবার এবং যত্ন পেয়েছে।

তিওয়ারি তার প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী সঞ্জয় ট্যান্ডনকে বিজেপি সরকারের 10 বছরের ব্যালেন্স শীট সরবরাহ করতে বলেছিলেন, কংগ্রেসের ইশতেহারকে "মিথ্যার প্যাক" বলার জন্য ট্যান্ডনকে স্পষ্টভাবে খনন করেছিলেন।

ইশতেহারগুলি এমন প্রতিশ্রুতি যা অবিলম্বে খারিজ করা যায় না বলে জানিয়ে তিওয়ারি বলেছিলেন, "বরখাস্ত করার আগে আপনাকে অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে।"

চণ্ডীগড়ের একমাত্র লোকসভা আসনের জন্য ভোট হবে ১ জুন।