সিনিয়র বিজেপি নেতা এবং দলের মুখপাত্র, এএনএস প্রসাদ এক বিবৃতিতে বলেছেন যে রাহুল গান্ধীর ধারাবাহিকভাবে ভারত মাতা, এর নাগরিক এবং বিদেশী মাটিতে গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকার তাকে ভারতীয় নাগরিকত্ব ধারণের অযোগ্য করে তোলে।

বিজেপি নেতা যোগ করেছেন যে প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বাধীন সরকার গুরুত্বপূর্ণ জনকল্যাণমূলক প্রকল্প এবং নীতিগত সিদ্ধান্তের বিষয়ে নাগরিকদের মতামত চাওয়ার ক্ষেত্রে একটি বিশ্বব্যাপী উদাহরণ।

তিনি বলেছিলেন যে এই পদক্ষেপগুলি নাগরিকদের কণ্ঠস্বরকে ক্ষমতায়নে প্রধানমন্ত্রী মোদীর সাহস প্রদর্শন করে।

তিনি অভিযোগ করেন যে কিছু ব্যক্তি বিদেশে বিষাক্ত প্রোপাগান্ডা ছড়িয়ে ভারতের গর্বকে আপস করে।

বিজেপি নেতা বলেছিলেন, "এটি স্ব-সেবামূলক স্বার্থ এবং রাজনৈতিক সুবিধার দ্বারা চালিত হয়। যারা ভারতের সুনামকে কলঙ্কিত করে এবং এর নাগরিকদের লজ্জা দেয়, তাদের প্রতিপত্তি নির্বিশেষে আমাদের অবশ্যই প্রতিরোধ করতে হবে।"

তিনি যোগ করেছেন যে ভারত-চীন সম্পর্কের বিষয়ে রাহুল গান্ধীর মন্তব্যগুলি বিভ্রান্তিকর এবং ভুল উদ্দেশ্য দ্বারা চালিত।

তিনি অভিযোগ করেন যে কংগ্রেস নেতার কর্মকাণ্ড ঐতিহাসিক অজ্ঞতা এবং রাজনৈতিক সুবিধাবাদের পরিচয় দেয়।

বিজেপি নেতা বলেছিলেন যে কংগ্রেসের অতীতের ভুলের জন্য বর্তমান সরকারের দোষারোপ করার প্রচেষ্টা তার দলের লজ্জাজনক রাজনৈতিক রেকর্ড থেকে মনোযোগ সরানোর জন্য একটি মরিয়া চেষ্টা।

তিনি যোগ করেছেন, "প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুর নেতৃত্বে, ভারত একের পর এক অপমানজনক পরাজয়ের সম্মুখীন হয়েছিল। এর মধ্যে চীনের কাছে আকসাই চিন এবং পাকিস্তানের কাছে PoK হারানো অন্তর্ভুক্ত ছিল। বিপরীতে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অটল সংকল্প এবং কৌশলগত দক্ষতা প্রদর্শন করেছেন।"

বিজেপি নেতা বলেছিলেন যে প্রধানমন্ত্রী মোদি প্রতিবেশী প্রতিবেশী থাকা সত্ত্বেও ভারতের সার্বভৌমত্ব রক্ষা করে জটিল চীন চ্যালেঞ্জের মোকাবিলা করেছিলেন।

তিনি অভিযোগ করেছেন যে রাহুল গান্ধী তার সাম্প্রতিক মার্কিন সফরের সময় ভারতের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ গণতান্ত্রিক প্রতিষ্ঠানের উপর মারাত্মক আক্রমণ এবং যোগ করেছেন যে এটি ভারতীয় জনগণের আস্থাকে ক্ষুণ্ন করছে।

তিনি বিদেশী জমিতে রাহুল গান্ধীর বিশ্বাসঘাতক বক্তব্যের পিছনে কারণগুলি তদন্ত করার জন্য কেন্দ্রীয় সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি ভারতের স্বার্থ রক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রীয় সরকারের কাছে আবেদনও করেছেন।

বিজেপি নেতা বলেছেন, "নাগরিকদের অবশ্যই বিরোধিতা প্রকাশ করতে হবে এবং দেশপ্রেম, ঐক্য এবং অখণ্ডতাকে সমুন্নত রাখতে হবে। এটি ভারতের সম্মান রক্ষা করবে এবং জাতীয় গর্বকে লালন করবে।"