তার রূপান্তরের যাত্রায় একটি সুষম খাদ্য, এবং কঠোর ব্যায়ামের একটি সেট অন্তর্ভুক্ত রয়েছে।

সৃষ্টি, যিনি শোতে মনীষার নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন, বলেছেন: "যখন আমি প্রায় চার মাস আগে 'কুমকুম ভাগ্য'-এ যোগ দিয়েছিলাম, আমি যেভাবে পর্দায় দেখছিলাম তাতে আমি পুরোপুরি সন্তুষ্ট ছিলাম না। তাই, আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে নিজেকে একটি ফিটনেস লক্ষ্য নির্ধারণ করার সময় এসেছে।”

“আমি মনীষার তীব্র চরিত্রে অভিনয় করার কারণে, আমি অনুভব করেছি যে প্রভাব বাড়ানোর জন্য একটি নির্দিষ্ট তীক্ষ্ণতা প্রয়োজন। আমি বিশ্বাস করি যে বিরতিহীন উপবাস আমাকে রূপান্তরিত করতে সাহায্য করেছে এবং মাত্র তিন মাসে প্রায় আট কেজি ওজন কমিয়েছে। তবে এটিই শেষ নয়, আমি এটি বজায় রাখার জন্য প্রতিদিন কঠোর পরিশ্রম করি, যা সম্ভব, শুধুমাত্র আমার ওয়ার্কআউট রুটিন এবং আমার ডায়েটের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থাকার মাধ্যমে, "তিনি শেয়ার করেছেন।

তিনি আরও যোগ করেছেন: "আমার ডায়েটে প্রোটিন এবং কার্বোহাইড্রেট সঠিক পরিমাণে শুধুমাত্র বাড়িতে রান্না করা খাবার অন্তর্ভুক্ত। আমি ভেষজ চায়ে চুমুক দিতে থাকি এবং সপ্তাহে দুইবার ডিটক্স ওয়াটার দিয়ে পরিষ্কার করি। আমি সেটে ঘুরে বেড়াতেও পছন্দ করি এবং যখনই আমি কিছু সময় বের করতে পারি, আমি জিমে কাজ করতে পছন্দ করি।"

আসন্ন পর্বগুলিতে, দর্শকদের জন্য এটি দেখতে আকর্ষণীয় হবে যে কীভাবে পূরবী (রাচি শর্মা) এবং আরভি (আবরার কাজী) শোতে ছিনতাইকারীদের হাত থেকে সবাইকে রক্ষা করবেন।

জি টিভিতে প্রচারিত হচ্ছে ‘কুমকুম ভাগ্য’।