এলওপি অর্থমন্ত্রীর কাছে একটি বিবৃতিও হস্তান্তর করেছে যেখানে তিনি রাজ্যে আসন্ন আর্থিক মন্দাকে বিলম্বিত করার জন্য কল্যাণ তহবিলের অপব্যবহার এবং অপব্যবহার কীভাবে করা হচ্ছে তার বিশদ বিবরণ দিয়েছেন।

"দোল রাজনীতি' এবং 'ভোট ব্যাঙ্কের রাজনীতির' সাথে মিলিত শিল্পায়নের লাইনচ্যুত হওয়ার পরে পশ্চিমবঙ্গ ব্যাপক আর্থিক মন্দার দিকে যাচ্ছে। বেকার মহামারীর মধ্যে রয়েছে রাজ্য। এখন আশঙ্কা হল যে জনগণের জন্য উন্নয়ন এবং কল্যাণ তহবিলগুলি অনৈতিকভাবে বিমুখ হতে পারে, বিলম্বিত, অব্যবস্থাপিত এবং অপব্যবহার করা হতে পারে যাতে কোনওভাবে রাজ্যে আসন্ন আর্থিক মন্দাকে বিলম্বিত করা যায়, "এলওপির চিঠিটি পড়ুন।

এইরকম পরিস্থিতিতে, অধিকারী, চিঠিতে যোগ করেছেন, জনস্বার্থে একটি ঘনিষ্ঠ নজরদারি এবং যাচাই-বাছাই করা প্রয়োজন যাতে রাজ্য সরকার তহবিলের "অপব্যবহার" বা "অপব্যবহার" করার আগে চেক করা যায়।

অধিকারী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথেও দেখা করেছেন এবং তাকে পশ্চিমবঙ্গের নির্বাচন-পরবর্তী আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে অবহিত করেছেন।

“তিনি ভোট-পরবর্তী সহিংসতার শিকারদের সম্পর্কে খোঁজখবর নেন এবং এটি হ্রাস করার বিষয়ে পূর্ণ সমর্থন জানান। আমি তার কাছে একটি ইউএসবি ড্রাইভ হস্তান্তর করেছি, যাতে চোপড়া জনসমক্ষে বেত্রাঘাতের ঘটনার ভিডিও ফুটেজ রয়েছে, কোচবিহারে মহিলা বিজেপি সংখ্যালঘু মোর্চা কার্যকর্তার বিচ্ছিন্ন করার ঘটনা, তৃণমূল কংগ্রেসের দুটি অংশের মধ্যে বাঁকড়া গ্যাং ওয়ার এবং মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য। অশোধিত বোমা এবং আড়িয়াদহ ঘটনা নিয়ে ঘোরাফেরা করছি,” অধিকারী বলেন।