29 বছর বয়সী, যিনি 2022 সালে ফুলহ্যামে যোগ দিয়েছিলেন, সমস্ত প্রতিযোগিতায় 79টি প্রিমিয়ার লিগের খেলায় উপস্থিত হয়েছেন, পাশাপাশি পর্তুগালের সিনিয়র দলের হয়ে 31টি খেলেছেন।

"এটি আমার জীবনের সবচেয়ে আনন্দের দিনগুলির মধ্যে একটি। আমি এখন ইউরোপের অন্যতম সেরা ক্লাবের হয়ে খেলছি। এটি আমার জন্য একটি স্বপ্ন সত্যি হয়েছে, এবং আমি এটির জন্য খুব গর্বিত। আমি অপেক্ষায় আছি অ্যালিয়ানজ অ্যারেনার পরিবেশ এবং ভক্তরা আমি এফসি বায়ার্নের সাথে সাফল্য উপভোগ করতে চাই এবং শিরোপা জিততে চাই - আমি আমার সব কিছু দেব, "পালহিনহা এক বিবৃতিতে বলেছেন।

বায়ার লেভারকুসেন বুন্দেসলিগা চ্যাম্পিয়ন হিসাবে বায়ার্নের 11 বছরের মেয়াদে বাধা দেওয়ার পরে, ক্লাব ভিনসেন্ট কোম্পানিকে কোচ হিসাবে নিযুক্ত করে।

ক্রিস্টাল প্যালেসের উইঙ্গার মাইকেল ওলিসকে অধিগ্রহণের পর পালহিনহা হল বায়ার্নের দ্বিতীয় উল্লেখযোগ্য প্রিমিয়ার লীগে স্বাক্ষর করা।

"গত গ্রীষ্মেও এফসি বায়ার্ন জোয়াও পালহিনহাকে খুব বেশি পছন্দ করেছিল - এবং ঠিক তাই। এটা গুরুত্বপূর্ণ যে আমরা কখনই স্পর্শ না হারাই। জোয়াও সত্যিই বায়ার্নে আসতে চেয়েছিল, এবং আমাদের এমন খেলোয়াড়দের দরকার," ম্যাক্স এবারেল, এফসি বায়ার্ন বোর্ডের সদস্য খেলাধুলার জন্য

"তিনি আমাদের ভবিষ্যতের জন্য একটি গুরুত্বপূর্ণ বিল্ডিং ব্লক। তিনি আবারও ইউরোতে বড় মঞ্চে তার শক্তি প্রদর্শন করেছেন এবং অনেক অভিজ্ঞতা নিয়ে এসেছেন, এর আগে একটি ইউরো এবং বিশ্বকাপে খেলেছেন এবং পর্তুগিজ এবং ইংরেজিতে প্রায় 300টি উপস্থিতি করেছেন। লিগ আমাদের কেন্দ্রে আরও স্থিতিশীলতা দেবে," তিনি যোগ করেছেন।