নতুন দিল্লি [ভারত], স্পাইসজেট ফ্লাইটে দিল্লি থেকে গোয়া যাওয়ার যাত্রীরা শনিবার দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল (আইজিআই) বিমানবন্দরে ফ্লাইটটি বেশ কয়েক ঘন্টা বিলম্বিত হওয়ার পরে একটি বিরক্তিকর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিল৷

দিল্লি-গোয়া ফ্লাইট SG-211 অপারেশনাল কারণে বিলম্বিত হয়েছিল, কারণ বিমানটি পরিচালনা করার জন্য নির্ধারিত বিমানটিকে একটি প্রযুক্তিগত সমস্যার কারণে গ্রাউন্ডেড করতে হয়েছিল, এয়ারলাইন জানিয়েছে।

যাত্রীরা অভিযোগ করেছেন যে স্পাইসজেট ফ্লাইট SG-211, প্রাথমিকভাবে দিল্লি থেকে 9.35 টায় ছেড়ে যাওয়ার জন্য নির্ধারিত ছিল, একাধিক পুনঃনির্ধারণের মুখোমুখি হয়েছিল। প্রস্থানের সময় প্রথমে 10.35 মিনিটে পরিবর্তন করা হয়েছিল, তারপরে 11টা করা হয়েছিল এবং অবশেষে, 11টায়ও ফ্লাইটটি টেক অফ করেনি।

যাত্রীরা এয়ারলাইন কর্মীদের সাথে উদ্বেগ প্রকাশ করলে, তাদের জানানো হয় যে ফ্লাইটটি এখন বিকাল ৪টায় ছাড়বে।

একজন যাত্রী, প্রবীণ নাগরিক এবং শিশু সহ পরিবারের সদস্যদের সাথে ভ্রমণ করে, হতাশা প্রকাশ করে অভিযোগ করেন যে এয়ারলাইন কোনও ব্যবস্থা করেনি এবং তাদের বিমানবন্দরে অপেক্ষা করতে বলেছিল।

"আমাদের গোয়াতে হোটেল বুকিং এবং অন্যান্য পরিকল্পনা আছে কিন্তু স্পাইসজেটের কারণে এটি সবই নষ্ট হয়ে গেছে। শেষ মুহূর্তে অন্যান্য এয়ারলাইন্সে ফ্লাইটের টিকিট খুব বেশি এবং আট জনের জন্য কেনা সম্ভব নয়," যাত্রী দুঃখ করে বলেছিলেন। .

যাত্রীরা জানিয়েছেন যে এয়ারলাইন কর্মীরা তাদের জানিয়েছে যে জম্মু থেকে বিকাল 3:35 টায় আসা একটি ফ্লাইট বিকাল 4 টায় গোয়ার উদ্দেশ্যে ছেড়ে যাবে। তবে অপেক্ষমাণ যাত্রীদের কোনো নাস্তার ব্যবস্থা করা হয়নি।

এয়ারলাইনটি বলেছে যে দিল্লি থেকে গোয়া পর্যন্ত ফ্লাইটটি কার্যক্ষম কারণে বিলম্বিত হয়েছে কারণ ফ্লাইট পরিচালনার জন্য নির্ধারিত বিমানটি প্রযুক্তিগত সমস্যার কারণে গ্রাউন্ডেড হতে হয়েছিল।

"ফ্লাইট পরিচালনার জন্য একটি বিকল্প বিমানের ব্যবস্থা করা হচ্ছে। যাত্রীদের জলখাবার দেওয়া হচ্ছে। যাত্রীদের অসুবিধার জন্য গভীরভাবে দুঃখিত," এয়ারলাইনটি এক বিবৃতিতে বলেছে।