নমো অ্যাপটি আকর্ষণীয় এবং রেডিমেড ফরম্যাট তৈরি করেছে, যাতে প্রধানমন্ত্রী মোদির ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য একটি সহজ এবং নির্বিঘ্ন অভিজ্ঞতা প্রদান করা যায়।

হ্যাশট্যাগ #HappyBdayModiji।

প্রধানমন্ত্রী মোদিকে শুভেচ্ছা জানাতে, একজনকে কেবল নমো অ্যাপে যেতে হবে এবং লিংকে ক্লিক করতে হবে ://nm-4.com/SevaGreetingCard - জেনারেটেড 'সেবা' শুভেচ্ছা প্রধানমন্ত্রীর পাশাপাশি সেলফির সাথে।

এছাড়াও, নমো অ্যাপটি 'শুভকামনা' রিলের মাধ্যমে শুভেচ্ছা পাঠাতে দেয়।

অ্যাপ অনুসারে, এই অনন্য বৈশিষ্ট্যটির মাধ্যমে, "আপনি এবং আপনার পরিবার তার জন্য হৃদয়গ্রাহী বার্তা রেকর্ড করতে পারেন"। লিঙ্কটি হল ://nm-4.com/ShubhkaamnaReel

আরেকটি লিঙ্ক ://nm-4.com/SevaYatra "অনুপ্রাণিত পেতে এবং অন্যদের অনুপ্রাণিত করতে"।

নরেন্দ্র মোদি 9 জুলাই তার টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন, দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুর রেকর্ডের সমান।

17 সেপ্টেম্বর, 1950-এ জন্মগ্রহণ করেছিলেন, ভারতের স্বাধীনতা লাভের কয়েক বছর পরে এবং এটি একটি প্রজাতন্ত্র হওয়ার পর, নরেন্দ্র মোদী ছিলেন দামোদরদাস এবং হীরাবা মোদির ছয় সন্তানের মধ্যে তৃতীয়।

ছোটবেলায়, নরেন্দ্র মোদি মাঝে মাঝে ভাদনগর রেলস্টেশনে তার বাবার চায়ের স্টলে সাহায্য করতেন। তিনি 1967 সালে ভাদনগরে তার স্কুলের পড়াশোনা শেষ করেন, যেখানে তাকে একজন গড় ছাত্র হিসেবে দেখা যেত কিন্তু থিয়েটারের প্রতি অনুরাগ সহ একজন প্রতিভাবান বিতার্কিক এবং অভিনেতা। আট বছর বয়সে, নরেন্দ্র মোদি রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘে (আরএসএস) যোগ দেন এবং লক্ষ্মণরাও ইনামদারের পরামর্শে ছিলেন।

নরেন্দ্র মোদির প্রথম উল্লেখযোগ্য রাজনৈতিক পদক্ষেপ 1971 সালে আসে, যখন তিনি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সমর্থনে জনসংঘের প্রতিবাদে যোগ দেন, যার ফলে একটি সংক্ষিপ্ত আটক হয়। 1971 সালের ভারত-পাকিস্তান যুদ্ধের পর, তিনি একজন পূর্ণ-সময়ের আরএসএস প্রচারক (প্রচারক) হয়েছিলেন।

1978 সালে, তিনি দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করেন, তারপরে 1983 সালে গুজরাট বিশ্ববিদ্যালয় থেকে আর্টস ডিগ্রি অর্জন করেন। আরএসএস-এ তার উত্থান এবং পরবর্তীকালে বিজেপির সাথে জড়িততা তার রাজনৈতিক উচ্চতার ভিত্তি স্থাপন করে।