"কালঙ্গুটে অবৈধ কার্যকলাপের জন্য টাউট দ্বারা চাঁদাবাজির রিপোর্টের পরে, দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং ক্লাবটি সিল করা হয়েছে৷ ক্লাব মালিকদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে। রাজ্য প্রশাসন আগেও এই ধরনের প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে এবং যে কোনও বেআইনি কার্যকলাপের বিরুদ্ধে ক্র্যাক ডাউন অব্যাহত রাখবে,” সিএমও বলেছে।

গুজরাট থেকে আসা এক পর্যটককে লুট করার অভিযোগে উত্তর গোয়ার ক্যালাঙ্গুটের সমুদ্র সৈকত এলাকা থেকে একটি ক্লাবের দুই কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

ক্যালাঙ্গুট পুলিশ ইন্সপেক্টর পরেশ নায়েক জানিয়েছেন যে গুজরাটের সবরকান্থা থেকে একজন প্যাটেল ভাবিনকুমার, 35, একটি অভিযোগ দায়ের করেছেন যে অভিযুক্ত ব্যক্তিরা তাদের সাধারণ উদ্দেশ্য নিয়ে তাকে ক্লাবে প্রবেশের জন্য বিভিন্ন বেআইনি পরিষেবার প্রস্তাব দিয়েছিল এবং তার কাছ থেকে আরও 44,000 টাকা চাঁদা আদায় করেছে।

“ক্লাবের অভিযুক্ত মালিক এবং তার কর্মীরা, যেমন বরুণ প্রজাপতি, ক্যান্দন ঘাধাই এবং অন্যরা, অভিযোগকারীর কাছ থেকে চাঁদা আদায় করেছেন। আমরা ক্লাবের কর্মীদের গ্রেপ্তার করে ব্যবস্থা নিয়েছি,” পুলিশ জানিয়েছে।

"অভিযুক্ত ব্যক্তিরা বরুণ প্রজাপতি এবং কান্দন ঘাধাই হিসাবে চিহ্নিত, যাদের গ্রেপ্তার করা হয়েছে, যখন মালিক এবং অন্যান্য অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের ব্যবস্থা করা হয়েছে," পুলিশ যোগ করেছে৷

সূত্রের খবর, স্থানীয় পঞ্চায়েত ও প্রশাসন শীঘ্রই ক্যালাংগুট এলাকায় বেআইনিভাবে চলা ক্লাবগুলির বিরুদ্ধে ব্যবস্থা নেবে।