হারারে, ডিওন মায়ার্স তৃতীয় টি-টোয়েন্টিতে ভারতের বিরুদ্ধে উদ্যমী ফিফটি করে তিন বছরের বিরতির পর ক্রিকেটে ফিরে আসার ঘোষণা দিয়েছেন এবং জিম্বাবুয়ের মধ্যম সারির ব্যাটার ইনিংসটিকে "অতিবাস্তব" বলে অভিহিত করেছেন।

মায়ার্স, যিনি ইংল্যান্ডে বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি অর্জনের জন্য 2021 সালে খেলা থেকে বিরতি নিয়েছিলেন, হেরে যাওয়ার কারণে 49 বলে 66 রান করেছিলেন। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ভারত।

ভারতের বিরুদ্ধে চলমান সিরিজের আগে, জিম্বাবুয়ের হয়ে মায়ার্সের আগের উপস্থিতি ছিল 2021 সালের সেপ্টেম্বরে আয়ারল্যান্ডের বিরুদ্ধে।

“এটা পরাবাস্তব (টিমে ফেরা)। এটি এমন কিছু যা আপনি একটি অল্প বয়স্ক ছেলে হিসাবে স্বপ্ন দেখেন। সমর্থনের জন্য আমি সত্যিই আমার সতীর্থদের এবং আমার পরিবারকে ধন্যবাদ জানাই। গত কয়েক বছরে সময়গুলি কঠিন ছিল, কিন্তু আমি একটি উপায় খুঁজে বের করতে পেরেছি, এতে খুব গর্বিত, "মায়ার্স একটি প্রেস মিটে বলেছিলেন।

“দলে ফিরে আসা...এটা একটা চমৎকার ভাব। সুতরাং, আমি এই দল থেকে আরও অনেক কিছু আশা করি এবং ভবিষ্যতের জন্য খুব উত্তেজিত,” তিনি যোগ করেন।

ক্রিকেট থেকে দূরে থাকা সময়, মায়ার্স বলেছিলেন, "তার জন্য ছদ্মবেশে আশীর্বাদ।"

“এটি কখনও কখনও সাহায্য করে যখন আপনি সিস্টেমের বাইরে থাকেন বা সেট-আপের বাইরে থাকেন একটি প্যানোরামিক ভিউ থেকে দেখতে এবং আপনি কী অর্জন করতে পারেন বা দলকে দেওয়ার জন্য আপনি কী আরও ভাল করতে পারেন তা দেখতে সক্ষম হন৷

"খেলা থেকে দূরে থাকা সময়টি ছদ্মবেশে একটি আশীর্বাদ ছিল এবং এটি আমাকে নিজের সম্পর্কে আরও কিছু জিনিস উপলব্ধি করতে সাহায্য করেছিল এবং আমার বড় হওয়ার প্রয়োজন ছিল," তিনি বলেছিলেন।

যাইহোক, 21 বছর বয়সী ক্রিকেটারদের জন্য ক্রিকেটে ফিরে আসা সহজ প্রক্রিয়া ছিল না।

ভারতীয় ওপেনার অভিষেক শর্মা তাকে এক ওভারে ২৮ রানে ধাক্কা দেওয়ার আগে দ্বিতীয় টি-টোয়েন্টিতে তিনি শূন্য রানে আউট হন।

মায়ার্স বলেছেন যে তিনি তার আস্থা রাখতে পেরেছেন যে নীচের-পার আউটিং সত্ত্বেও।

“এটা শিখতে পারদর্শী এবং ফায়ারিং লাইনে থাকাটাও চমৎকার। আমি একটি বড় বিশ্বাসী যে যদি একটি পরিস্থিতি একটি কঠিন পরিস্থিতি উপস্থাপন করে, আপনি দাঁড়াতে যাচ্ছেন বা শুধু এটি ছেড়ে দিতে যাচ্ছেন," তিনি বলেছিলেন।

“সুতরাং, এটি আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল, ব্যক্তিগতভাবে, আমি এটিকে আত্মবিশ্বাসীভাবে নিইনি এবং আমি ভেবেছিলাম এমন কিছু জিনিস রয়েছে যা আমাকে কাজ করতে হবে। এভাবেই আমি এই ধরনের জিনিস নিচ্ছি,” তিনি যোগ করেছেন।