পশ্চিম ত্রিপুরা (ত্রিপুরা) [ভারত], রাণীবাজারের মেখলি পাড়া এলাকায় ভারী বৃষ্টিপাতের কারণে মাটির ঘর ধসে একজন স্বামী-স্ত্রী প্রাণ হারিয়েছেন।

এ ঘটনায় ওই দম্পতির দুই মেয়েও আহত হয়েছেন।

শিশুরা স্থিতিশীল অবস্থায় রয়েছে এবং হাসপাতালে চিকিৎসা নিচ্ছে, যেখানে তাদের সরকার কর্তৃক সমস্ত প্রয়োজনীয় সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। পশ্চিম ত্রিপুরা জেলার ডিএম এবং কালেক্টর ডাঃ বিশাল কুমার এএনআইকে বলেছেন, সরকার ভবিষ্যতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে চলমান সহায়তা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

মঙ্গলবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

ধসের শব্দ শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে এসে দুই মেয়েকে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করতে সক্ষম হলেও অনেক চেষ্টা করেও বাবা-মাকে বাঁচানো যায়নি।

এদিকে, ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন এবং উল্লেখ করেছেন যে রাজ্য সরকার এবং স্থানীয় প্রশাসন ইতিমধ্যেই প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে, যার মধ্যে আর্থিক সহায়তা প্রদান এবং এই কঠিন সময়ে পরিবারকে পূর্ণ সমর্থনের আশ্বাস দেওয়া হয়েছে।

"অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে, খয়েরপুর মেখালিপাড়া গ্রাম পঞ্চায়েতের একটি মর্মান্তিক ঘটনা একই পরিবারের প্রাণেশ এবং ঝুমা তাঁতির প্রাণ দিয়েছে। তাদের 4 মাস এবং 9 বছর বয়সী মেয়েরা বর্তমানে চিকিৎসা নিচ্ছে। আমি এতে গভীরভাবে দুঃখিত। ঘটনা," সিএম সাহা এক্স-এ একটি পোস্টে বলেছেন।

"রাজ্য সরকার এবং স্থানীয় প্রশাসন ইতিমধ্যে আর্থিক সহায়তা সহ প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে এবং এই কঠিন সময়ে পরিবারকে পূর্ণ সমর্থনের আশ্বাস দিয়েছে," সাহা পোস্টে যোগ করেছেন।