মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], শিবসেনা (ইউবিটি) নেতা আদিত্য ঠাকরে সোমবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন। একনাথ শিন্দেকে "মহারাষ্ট্রের বেআইনি মুখ্যমন্ত্রী" বলে অভিহিত করে ঠাকরে শিন্দের সমালোচনা করেছিলেন, জোর দিয়েছিলেন যে মুম্বাই কোস্টাল রোড প্রকল্পের উন্নয়নে তাঁর কোনও সম্পৃক্ততা নেই।

কোস্টাল রোড প্রকল্পের উদ্বোধনে একনাথ শিন্ডেকে নিশানা করে ঠাকরে বলেছিলেন, "অবৈধ মুখ্যমন্ত্রী প্রতি 500 মিটার উদ্বোধনের জন্য যান, তিনি বা ফড়নবীস (দেবেন্দ্র ফড়নবীস) কেউই কোস্টাল রোডের সাথে জড়িত নেই।"

সাংবাদিকদের সাথে কথা বলার সময়, আদিত্য ঠাকরে ওর্লিতে বিডিডি চালগুলি সম্পর্কেও কথা বলেছিলেন এবং বলেছিলেন, "গত 25 বছর ধরে, এই প্রকল্পটি চলছিল এবং বন্ধ ছিল। এমভিএ সরকারের অধীনে, আমরা 1 আগস্ট, 2021 এ প্রকল্পটি শুরু করেছি। প্রথমটি পর্ব প্রায় শেষ"

তিনি আরও যোগ করেন, "আমরা যদি সরকারে থাকতাম, পুরো প্রকল্পটি 2023 সালের ডিসেম্বরের মধ্যে শেষ হয়ে যেত।"

তার অফিসিয়াল এক্স হ্যান্ডেলে নিয়ে, আদিত্য ঠাকরেও চাউলগুলি সম্পর্কে পোস্ট করেছেন এবং সময়মতো প্রকল্পটি সম্পূর্ণ করার আস্থা প্রকাশ করেছেন। তিনি পোস্ট করেছেন, "মহাবিকাস আঘাদি এবং দলের প্রধান উদ্ধবসাহেব ঠাকরের মাধ্যমে, ওয়ারলিতে বিডিডি চলবাসীদের জন্য একটি ন্যায্য বাড়ির স্বপ্ন পূরণ হচ্ছে। যথারীতি, আজ এখানে পুনঃউন্নয়ন প্রকল্পের কাজ দেখতে প্রকল্পের স্থান পরিদর্শন করেছেন। আলোচনার পর এখানকার কর্মকর্তারা প্রকল্পে যেসব অসুবিধা ও সমস্যার সম্মুখীন হয়েছেন তা জেনেছি, আমরা নিশ্চিত যে এই প্রকল্পটি সময়মতো শেষ হবে।"

অন্য একটি টুইটে, তিনি পুনর্নির্মাণ প্রকল্প শুরু করার জন্য এমভিএ সরকারের প্রশংসা করেছেন এবং জোর দিয়েছিলেন যে বছরের শেষ নাগাদ প্রথম পর্যায়টি শেষ হবে। তিনি বলেন, "Worli BDD চাউলগুলি পরিদর্শন করা সবসময়ই বিশেষ। 1 আগস্ট, 2021-এ, আমরা MVA সরকার হিসাবে এই মেগা পুনঃউন্নয়ন প্রকল্পের কাজ শুরু করেছিলাম এবং আজ, আমরা দেখতে পাচ্ছি যে প্রথম পর্যায় শেষ হবে ওয়ারলিতে, হাজার হাজার পরিবার 500 বর্গফুট বাড়িতে চলে যাবে এবং শহরের মাঝখানে তাদের জীবনযাত্রার আরও ভাল মানের অ্যাক্সেস পাবে।"

তিনি আরও যোগ করেছেন, "কিছু চাউল প্রায় 100 বছরের পুরানো এবং 25 বছর ধরে বিভিন্ন সরকার দ্বারা পুনর্নির্মাণের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। এটি তৎকালীন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের নেতৃত্বে এমভিএ সরকার ছিল, যে কাজগুলি শুরু করেছিল এবং দ্রুত কাজ শুরু করেছিল। পুনঃউন্নয়নের গতি আমরা প্রতি দুই মাসে একবার পরিদর্শন করি, গতি পরীক্ষা করতে এবং উদ্ভূত সমস্যাগুলি দূর করতে।