অমরাবতী, টিডিপি সুপ্রিমো এন চন্দ্রবাবু নাইডু রবিবার বলেছেন যে ওয়াইএসআরসিপি প্রধান ওয়াই এস জগন মোহন রেড্ডি অন্ধ্র প্রদেশের সাথে কী করেছেন তা তিনি বর্ণনা করতে পারবেন না এবং অভিযোগ করেছেন যে পরবর্তীটি 'নাটক মঞ্চায়ন' ছিল।

উন্দাভল্লিতে তার অন্ধ্র প্রদেশের বাসভবনে টিডি প্রার্থীদের বি-ফর্ম বিতরণ করার সময় বিরোধী নেতা এই মন্তব্য করেছিলেন।

বি-ফর্ম হল রাজনৈতিক দলের অনুমোদিত ব্যক্তি দ্বারা স্বাক্ষরিত একটি মনোনয়ন নথি, যা সংগঠনের প্রার্থীর নাম নির্দেশ করে। আমি প্রমাণ যে একটি রাজনৈতিক দল একটি নির্দিষ্ট প্রার্থীকে দাঁড় করিয়েছে, এবং এটি নিশ্চিত করে যে প্রার্থীকে সেই দলের সংরক্ষিত প্রতীক বরাদ্দ করা হয়েছে।

"তিনি (জগান) রাজ্যের জন্য কী করেছেন তা বর্ণনা করতে অক্ষম, জগন মোহন রেড মঞ্চ নাটকের পর্দা তুলেছেন এবং লোকেরা কেবল এটিকে ঘৃণা করছে," নাইডু বলেছিলেন।

টিডিপি সুপ্রিমো রেড্ডির উপর পাথর নিক্ষেপের আক্রমণকে একটি 'নাটক' বলে অভিহিত করেছেন, যা খারাপভাবে ব্যর্থ হয়েছে।

"আমরা শয়তান এবং দানবদের সাথে লড়াই করছি এবং আপনাদের সকলের দৃঢ় সংকল্পের সাথে এগিয়ে যাওয়া উচিত," টিডিপি প্রার্থীদের উদ্দেশ্য করে নাইডু বলেছিলেন।

নির্বাচনে দলীয় প্রার্থীরা জয়ী হবেন বলে আশা প্রকাশ করে তিনি বলেন, প্রচারণার আর মাত্র ২০ দিন বাকি।

এনডিএ অংশীদার টিডিপি, বিজেপি এবং জনসেনার মধ্যে সমন্বয়ের আহ্বান জানিয়ে, টিডি সুপ্রিমো বলেছিলেন যে জোটে ভোট হস্তান্তর কেবল তখনই সম্ভব যদি আমি তিনটি দলের নেতা-কর্মীদের মধ্যে সমন্বয় করি।

নাইডুর মতে, রেড্ডি জনগণের সহানুভূতি অর্জনের জন্য নির্বাচনে জয়ী হওয়ার জন্য কোনও কসরত ছাড়ছেন না এবং অভিযোগ করেছেন যে ওয়াইএসআরসিপি প্রধান মিথ্যা কথা বলার একজন মাস্টার।

বিজয়ওয়াড়ায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সাম্প্রতিক পাথর হামলার কথা উল্লেখ করে, নাইডু দাবি করেছেন যে পাথর নিক্ষেপ করার সময় ইচ্ছাকৃতভাবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছিল এবং তাকে দায়ী করে একটি মিথ্যা প্রচারণা শুরু করা হয়েছিল।

দাবি করে যে সমাজের সমস্ত অংশ জগন মোহন রেড্ডির বিরোধিতা করছে, তিনি এনডিএ প্রার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন যে অন্ধ্রপ্রদেশের সামনে সুদিন আসছে।

অন্ধ্রপ্রদেশে 175-সদস্যের বিধানসভা এবং 25টি লোকসভা আসনের জন্য নির্বাচন 13 মে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।