ঘটনার প্রতিক্রিয়ায়, মঙ্গালুরুর পুলিশ কমিশনার অনুপম আগরওয়াল সোমবার বলেছেন যে এটি ঘটেছে যখন শিকাররা বল্লার মসজিদের সামনে কিছু স্লোগান দিয়েছিল বলে অভিযোগ করা হয়েছে।

“কোনাজে সীমানার বোলারে একটি বারের সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তিনজন (হিন্দু) বিজেপি অনুগামী বল্লার মসজিদের সামনে যাচ্ছিল এবং কিছু স্লোগান দিচ্ছিল বলে অভিযোগ। 20-25 জন মুসলিম যুবক বাইকে করে তাদের অনুসরণ করেছিল।"

তারা মসজিদের প্রায় দুই কিলোমিটার এগিয়ে একটি বারের সামনে থামে। মুসলিম যুবকরাও তাদের অনুসরণ করে বারে চলে যায়, যেখানে হাতাহাতি শুরু হয়। সেখানে তিনজনকে বেধড়ক মারধর ও দুজনকে ছুরিকাঘাত করা হয়। তাদের মধ্যে একজন বিপদমুক্ত, আরেকজনের কেএস হেগডে হাসপাতালে অস্ত্রোপচার চলছে,” পুলিশ কমিশনার জানিয়েছেন।

ঘটনাটি রবিবার গভীর রাতে জেলার বান্টওয়াল শহরের কাছে বল্লার থেকে জানা গেছে। নিহতদের নাম 41 বছর বয়সী হরিশ এবং 24 বছর বয়সী নন্দকুমার, দুজনেই ইনোলির বাসিন্দা। ইনোলির কৃষ্ণ কুমারকেও দল বেধড়ক মারধর করেছে।

প্রাথমিক প্রতিবেদনে বলা হয়েছে যে তারা দাঁড়িয়ে বিজয় মিছিল দেখছিলেন যখন 20 থেকে 25 জন দুর্বৃত্ত বাইকে করে, যারা মিছিলটি অনুসরণ করছিল, তারা অতর্কিত আক্রমণ করে এবং ছুরিকাঘাত করে।

উভয় ভুক্তভোগী বর্তমানে ডেরালাকাট্টে একটি বেসরকারী হাসপাতালে চিকিত্সা করা হচ্ছে, এবং তাদের একজনের একটি ছোট অস্ত্রোপচার করা হয়েছে। তারা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। কোনাজে থানা সীমানার মধ্যে একটি মামলা দায়ের করা হয়েছে, এবং পুলিশ হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

বিজেপি নেতা এবং হিন্দুত্ববাদী কর্মীরা হাসপাতালে জড়ো হয়ে আহতদের দেখতে গিয়ে ঘটনার নিন্দা জানান।