রায়পুর, মঙ্গলবার যেখানে ভোট গণনা চলছিল রাজ্যের সমস্ত 11টি আসনের জন্য উপলব্ধ সর্বশেষ প্রবণতা অনুসারে বিজেপি নয়টি লোকসভা আসনে এবং কংগ্রেস দুটিতে এগিয়ে ছিল।

সকাল ৮টা থেকে রাজ্যের ৩৩টি কেন্দ্রে ভোট গণনা চলছে।

হাই-প্রোফাইল রাজনান্দগাঁও আসনে, কংগ্রেস নেতা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল বিজেপির বর্তমান সাংসদ সন্তোষ পান্ডের চেয়ে 2,402 ভোটে এগিয়ে ছিলেন।

মূল রায়পুর আসনে, বিজেপির প্রভাবশালী নেতা ব্রিজমোহন অগ্রবাল কংগ্রেসের বিকাশ উপাধ্যায়ের চেয়ে 13,823 ভোটের ব্যবধানে এগিয়ে ছিলেন।

দুর্গে, বিজেপির বর্তমান সাংসদ বিজয় বাঘেল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের রাজেন্দ্র সাহুকে 2,483 ভোটে এগিয়ে রেখেছেন।

নকশাল-আক্রান্ত বস্তার আসনে (তফসিলি উপজাতি প্রার্থীদের জন্য সংরক্ষিত), বিজেপির মহেশ কাশ্যপ কংগ্রেসের ফায়ারব্র্যান্ড নেতা কাওয়াসি লখমার চেয়ে 269 ভোটের ব্যবধানে এগিয়ে ছিলেন।

কোরবা আসনে, কংগ্রেসের জ্যোৎস্না মহন্ত, বর্তমান বিরোধীদলীয় নেতা চরণদাস মহন্তের স্ত্রী, বিজেপির সরোজ পান্ডের চেয়ে 6,775 ভোটে এগিয়ে রয়েছেন।

বিজেপি বিলাসপুর, মহাসমুন্দ, কাঙ্কের (এসটি), জাঞ্জগির-চাম্পা (তফসিলি জাতি-সংরক্ষিত), রায়গড় (এসসি) এবং সুরগুজা (এসটি) আসনে এগিয়ে ছিল।

2004 থেকে 2014 পর্যন্ত তিনটি সাধারণ নির্বাচনে রাজ্যের 11টি আসনের মধ্যে 10টি আসনে বিজেপি জিতেছিল।

2019 সালের নির্বাচনে, বিজেপি নয়টি আসন পেয়েছে, যখন কংগ্রেস দুটি জিতেছে।