এনজো মারেস্কাকে 2022 সাল থেকে দলের পঞ্চম প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে এবং ভক্তরা আশা করবে যে ইতালীয়রা দলে কিছু প্রয়োজনীয় স্থিতিশীলতা আনবে।

নবনিযুক্ত কোচ নেতৃত্বে নতুন ব্যক্তি হিসাবে ঘোষণা করার পর তার প্রথম সাক্ষাত্কার দিয়েছেন এবং পরবর্তী মৌসুমে তার দলের কী প্রয়োজন তা নিয়ে কথা বলেছেন।

"আমি খুবই উত্তেজিত। আমি এখানে আসার একটি কারণ হল আমি নিশ্চিত যে স্কোয়াডটি খুব ভাল এবং প্রতিভায় পরিপূর্ণ। এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা সঠিক সংস্কৃতি তৈরি করতে সক্ষম হয়েছি যা আমাদেরকে চালিত করে। মৌসুমে আমি সবসময় একই কথা বলি: আপনি যদি খেলোয়াড়দের উন্নতি করতে সক্ষম হন তাহলে আমাদের লক্ষ্য হল তাদের সবাইকে দিন দিন উন্নতি করার চেষ্টা করা।

2023/24 প্রিমিয়ার লিগের সিজনে চেলসির প্রথমার্ধ খুব খারাপ ছিল কিন্তু ফর্মের পরিবর্তনের ফলে তারা দেরীতে ড্যাশ করেছে এবং ম্যানচেস্টার ইউনাইটেডের উপরে ইউরোপা লিগের যোগ্যতা অর্জনে ষষ্ঠ স্থানে শেষ করেছে কিন্তু ইউনাইটেড এফএ কাপ ফাইনালে জয়ী হওয়ার কারণে, ব্লুজদের কনফারেন্স লিগ স্পটে অবনমিত করা হয়েছিল।

"শুধু প্রক্রিয়ার উপর আস্থা রাখুন, ধারণার উপর আস্থা রাখুন, দলের পিছনে থাকুন। নিশ্চিতভাবেই আমরা যাত্রা উপভোগ করতে যাচ্ছি। প্রতিটি ক্লাবের মতো, প্রতিটি ম্যানেজারের জন্য, এটি সহজ হবে না কারণ কিছুই সহজ নয়। তবে নিশ্চিতভাবেই আমরা যাচ্ছি। আমাদের যাত্রা উপভোগ করার জন্য, "লিসেস্টারের প্রাক্তন বস যোগ করেছেন।