ইন্দোর, একটি হত্যার শিকার যার দেহের অংশ দুটি ট্রেনে পাওয়া গেছে তাকে 35 বছর বয়সী বিবাহিত মহিলা হিসাবে চিহ্নিত করা হয়েছে যে এক পাক্ষিক আগে মধ্যপ্রদেশের রতলাম জেলা থেকে নিখোঁজ হয়েছিল, বুধবার পুলিশ জানিয়েছে।

9 জুন ইন্দোরে একটি যাত্রীবাহী ট্রেনে মৃতদেহটি পাওয়া গিয়েছিল, এবং 10 জুন উত্তরাখণ্ডের ঋষিকেশ থেকে 1,100 কিলোমিটার দূরে অন্য একটি ট্রেনে কাটা হাত ও পা পাওয়া গিয়েছিল, সরকারি রেলওয়ে পুলিশের (জিআরপি) একজন সিনিয়র আধিকারিক জানিয়েছেন। এখানে.

জিআরপি ইন্দোরের পুলিশ সুপার সন্তোষ কোরি বলেছেন, "নৃশংস হত্যাকাণ্ডের শিকার মীরা (৩৫), রতলাম জেলার বিলপাঙ্ক থানার সীমানার বাসিন্দা হিসাবে চিহ্নিত হয়েছে।"

মহিলা, যার দুটি কন্যা রয়েছে, স্বামীর সাথে ঝগড়ার পরে 6 জুন বাড়ি ছেড়ে চলে যায় এবং পরিবার ছয় দিন পরে বিলপাঙ্ক থানায় নিখোঁজ ব্যক্তির অভিযোগ দায়ের করে, এসপি বলেছেন।

জিআরপি ইতিমধ্যেই অপরাধীদের সম্পর্কে তথ্যের জন্য 10,000 টাকা পুরস্কার ঘোষণা করেছে এবং তদন্ত চলছে, তিনি যোগ করেছেন।

পুলিশ মহিলার হাতে দেবনাগরী লিপিতে "মীরা বেন" এবং "গোপাল ভাই" ট্যাটু খুঁজে পেয়েছে যা তার পরিচয়ের একটি সূত্র দেয়, এসপি বলেছেন।

"গোপাল তার ভাইয়ের নাম। একটি মেয়ের হাতে তার নিজের নামের সাথে ভাইয়ের নাম ট্যাটু করা রতলাম অঞ্চলের একটি সম্প্রদায়ের একটি রীতি," তিনি বলেছিলেন।

জিআরপি স্টেশন ইনচার্জ সঞ্জয় শুক্লা এই বছর রাজ্যে নিখোঁজ 'মীরা' নামের সমস্ত মহিলার তথ্য সংগ্রহ করেছেন। তিনি এমন 39 জন মহিলাকে খুঁজে পেয়েছেন।

তিনি বলেন, "দেহটি তার ভাইয়ের নামের পাশাপাশি তার বৈশিষ্ট্য এবং সে যে গয়না পরা ছিল তার ভিত্তিতে শনাক্ত করা হয়েছে। তবে পরিচয় নিশ্চিত করতে আমরা ডিএনএ পরীক্ষাও করছি," তিনি বলেন।