ওয়ানাদ (কেরল), কেরালা বিজেপির প্রধান কে সুরেন্দ্রন সোমবার কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ওয়ানাদ আসন খালি করার সিদ্ধান্তকে উপহাস করেছেন এবং বলেছেন যে গ্র্যান্ড ওল্ড পার্টি রাজ্যটিকে একটি রাজনৈতিক এটিএম হিসাবে বিবেচনা করছে।

নয়াদিল্লিতে নেতৃত্বের বৈঠকের পরে, সোমবার কংগ্রেস প্রধান মল্লিকার্জুন খার্গ বলেছেন যে রাহুল উত্তর প্রদেশের রায়বেরেলি লোকসভা আসনটি রাখবেন এবং ওয়ানাদ আসনটি খালি করবেন যেখান থেকে তার বোন প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সুরেন্দ্রন যিনি 26 শে এপ্রিল লোকসভা নির্বাচনে ওয়ানাদে রাহুলের বিরুদ্ধে লড়াই করেছিলেন, তিনি কংগ্রেস দলকে লক্ষ্য করেছিলেন এবং বলেছিলেন যে বিজেপি ভবিষ্যদ্বাণী করেছিল যে "চিরন্তন নিখোঁজ সাংসদ" ওয়ানাডের মানুষের বিশ্বাসের সাথে বিশ্বাসঘাতকতা করেছে।

"বিজেপির ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে: চিরতরে নিখোঁজ সাংসদ অবশেষে তার জনগণের বিশ্বাসের সাথে বিশ্বাসঘাতকতা করে ওয়েনাড আসনটি খালি করার সিদ্ধান্ত নিয়েছেন। @ রাহুল গান্ধী এবং @ আইএনসিইন্ডিয়া যখন রাজনৈতিক লাভের জন্য ভয়ানক সমস্যায় পড়ে তখনই কেরালার দিকে ফিরে যায়, ওয়েনাডকে তার হিসাবে মিথ্যা দাবি করে দ্বিতীয় হোম.

"কেরালার সৎ এবং ভালবাসার মানুষ শোষিত এবং পরিত্যক্ত হওয়ার চেয়ে আরও ভাল প্রাপ্য। কংগ্রেসের জন্য কেরালা একটি রাজনৈতিক এটিএম #RahulBetrayedKerala ছাড়া কিছুই নয়," সুরেন্দ্রন X-এ পোস্ট করেছেন।

রাহুল ওয়ানাড এবং রায়বেরেলি উভয় কেন্দ্রেই জয়লাভ করেছিলেন এবং লোকসভার ফলাফলের 14 দিনের মধ্যে তাকে একটি আসন খালি করতে হয়েছিল, যা 4 জুন প্রকাশিত হয়েছিল।