ভুবনেশ্বর (ওড়িশা): [ভারত], ওড়িশায় বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা করার পরে, রাজ্যের নবনির্বাচিত বিধায়ক এবং সাংসদরা তাদের নির্বাচিত করার জন্য জনগণের প্রতি আনন্দ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং উন্নতির জন্য কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। তার নির্বাচনী এলাকা।

এএনআই-এর সাথে কথা বলার সময়, ওড়িশার বারাবাতি-কটক আসনে জিতে বিধায়ক হিসাবে নির্বাচিত প্রথম মুসলিম মহিলা সোফিয়া ফিরদৌস বলেছেন, "আমি আমার শহর কটকের একজন গর্বিত মেয়ে। আমি কটকে জন্মগ্রহণ করেছি এবং বড় হয়েছি। কটকের মানুষ। তাদের মেয়েকে বিশ্বাস করেছে এবং তারা আমাকে ভোট দিয়েছে।"

তিনি আরও বলেন, "আমি সবসময় আমার সংস্কৃতি, আমার খাবার, আমার টেক্সটাইল, আমার জামাকাপড়, আমার উত্সবগুলিকে সামাজিক গোষ্ঠীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া ক্ষেত্রে ব্যাপকভাবে প্রচার করেছি।"

কংগ্রেসের সোফিয়া ফিরদৌস 8,001 ভোটের ব্যবধানে বিজেপির পূর্ণ চন্দ্র মহাপাত্রকে পরাজিত করে জিতেছেন।

বিজেপির ব্রহ্মগিরি বিধায়ক উপাসনা মহাপাত্র, যিনি 26 বছর বয়সে রাজ্যের সর্বকনিষ্ঠ বিধায়ক, তিনিও জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং বলেছেন, "আমি আমার নির্বাচনী এলাকার মানুষের কাছে কৃতজ্ঞ, আমার মাটি, আমার ব্রহ্মগিরি আমি এটি করতে চাই। " , যিনি আমাকে তাদের আশীর্বাদ দিয়েছেন এবং আমাকে তাদের কণ্ঠস্বর হতে দিয়েছেন এবং রাজ্যের সর্বকনিষ্ঠ বিধায়ক হিসাবে তাদের প্রতিনিধিত্ব করেছেন।”