নয়াদিল্লি, পাবলিক সেক্টর আন্ডারটেকিং (পিএসইউ), ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন বৃহস্পতিবার সদ্য সমাপ্ত প্যারিস প্যারালিম্পিকে তাদের দুর্দান্ত প্রদর্শনের পরে দেশের প্যারা অ্যাথলেটদের মাসিক বৃত্তি এবং চিকিৎসা বীমা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছে।

প্যারিসে প্যারালিম্পিকে দেশের সর্বকালের সেরা পারফরম্যান্স চিহ্নিত করে ভারতীয় দল সাতটি স্বর্ণ, নয়টি রৌপ্য এবং 13টি ব্রোঞ্জ সহ 29টি পদক অর্জন করে ইতিহাস তৈরি করেছে।

পঙ্কজ জৈন, পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রকের সচিব, প্যারা অ্যাথলিটদের জন্য তার প্রশংসা প্রকাশ করেছেন এবং ঘোষণা করেছেন যে ইন্ডিয়ান অয়েল প্যারা অ্যাথলিটদের জন্য মাসিক বৃত্তি, চিকিৎসা বীমা এবং স্পোর্টস কিট প্রবর্তন করে তার সমর্থন আরও বাড়িয়ে তুলবে।

"এই ঐতিহাসিক পারফরম্যান্স আমাদের প্যারা অ্যাথলিটদের স্থিতিস্থাপকতা এবং সংকল্পের একটি প্রমাণ," ইন্ডিয়ান অয়েলের চেয়ারম্যান এবং ডিরেক্টর (বিপণন) ভি সতীশ কুমার বৃহস্পতিবার এখানে একটি সংবর্ধনা অনুষ্ঠানে বলেছেন৷

"ইন্ডিয়ান অয়েল তাদের এই অবিশ্বাস্য যাত্রায় সমর্থন করতে পেরে গর্বিত, এবং আমরা তাদের পাশে দাঁড়াতে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি কারণ তারা প্রতিবন্ধকতা ভেঙ্গে এবং শ্রেষ্ঠত্ব অর্জন করে চলেছে।"