নয়ডা (ইউপি), একটি মহিলার পরিবার তাদের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করার জন্য ভাড়াটে লোকদের দ্বারা তার পাঁচ বছরের স্বামীকে হত্যা করেছে বলে অভিযোগ, পুলিশ শনিবার এখানে জানিয়েছে।

এর আগে 16 জুন মৃত অবস্থায় পাওয়া একজন ব্যক্তির মামলার তদন্ত করে পুলিশ তদন্তে দেখা গেছে যে মহিলার বাবা এবং চাচা তার স্বামীকে হত্যা করার জন্য চারজনকে ভাড়া করেছিলেন বলে অভিযোগ রয়েছে, তারা বলেছে।

পুলিশের ডেপুটি কমিশনার (জোন II) সুনীতি বলেছেন যে 16 জুন ইকোটেক-3 থানা এলাকার সঙ্গম বিহার কলোনির কাছে একজন অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ পাওয়া গিয়েছিল, যা পরে সম্বল জেলার বাসিন্দা ভুলেশ কুমার হিসাবে চিহ্নিত হয়েছিল। পরে তার অটোরিকশাটিও নিখোঁজ পাওয়া গেছে বলে জানান ডিসিপি।

সুনীতি জানিয়েছেন যে ভুলেশের পরিবার তার স্ত্রী প্রীতি যাদবের বাবা বুধ সিং যাদব এবং ভাই মুকেশ যাদব এবং বন্ধু শ্রীপালের বিরুদ্ধে মামলা করেছে। পাঁচ বছর আগে পরিবারের ইচ্ছার বিরুদ্ধে ভুলেশকে বিয়ে করেছিলেন প্রীতি, অফিসার জানিয়েছেন।

তদন্তের সময়, পুলিশ জানতে পেরেছিল যে প্রীতির বাবা বুদ্ধ সিং যাদব এবং চাচা খড়ক সিং ভুলেশকে হত্যা করার জন্য তাদের পার্শ্ববর্তী গ্রামের মান্ডোলির চার ছেলেকে ষড়যন্ত্র করে ভাড়া করেছিল, ডিসিপি বলেছেন।

সুনীতি বলেছেন যে তদন্তে জানা গেছে যে চার অভিযুক্ত - অবধেশ, নীরজ যাদব, যশপাল এবং টিটু নয়ডায় এসে ভুলেশকে শ্বাসরোধ করে হত্যা করে এবং তার অটোরিকশা নিয়ে যায়।

ডিসিপি বলেছেন যে অভিযুক্ত ঘটনার সাথে জড়িত গাড়ি, শ্বাসরোধে ব্যবহৃত একটি তোয়ালে, খুনের বিনিময়ে পাওয়া 3 লক্ষ টাকার গয়নাও অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।