“সৌদি প্রো লিগ 3 ম্যাচের দিন পূর্ণ করেছে, আল নাসর মাত্র একটি জয় এবং দুটি ড্র পেয়েছে। এই পারফরম্যান্স এবং আল হিলালের বিপক্ষে ফাইনালে তাদের সাম্প্রতিক পরাজয়ের পরে, আল নাসর ম্যানেজমেন্ট প্রধান কোচ লুইস কাস্ত্রোর সাথে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে, "ক্লাবের পোস্ট করা বিবৃতি পড়ুন।

“আল নাসর ঘোষণা করতে পারেন যে প্রধান কোচ লুইস কাস্ত্রো ক্লাব ছেড়েছেন। আল নাসরের প্রত্যেকে লুইস এবং তার কর্মীদের গত 14 মাসে তাদের নিবেদিত কাজের জন্য ধন্যবাদ জানাতে চাই, ভবিষ্যতের জন্য তাদের শুভকামনা জানাতে চাই, "সোশ্যাল মিডিয়াতে বিবৃতি যোগ করা হয়েছে।

ক্রিশ্চিয়ানো রোনালদো 2023 সালে আল নাসরে যোগ দেন এবং রিয়াদ-ভিত্তিক দলের হয়ে 74টি খেলায় 67টি গোল করেছেন। রিপোর্ট অনুসারে, দলে রোনালদোর উপস্থিতি দলকে ডেলিভার করার জন্য চাপ বাড়ায় এবং সৌদি দল তাদের প্রধান কোচকে বরখাস্ত করেছে ফর্মে থাকা রোনালদোর সাথে পরিমাপযোগ্য ফলাফল দিতে ব্যর্থ হওয়ার জন্য।

পর্তুগিজ তারকা সোশ্যাল মিডিয়ায় তার বসকে ধন্যবাদ জানাতে ক্যাপশনের সাথে একটি ছবির সাথে লিখেছেন, ‘ওব্রিগাডো পোর টুডো, মিস্টার। সবকিছুর জন্য আপনাকে ধন্যবাদ।'

খবর অনুযায়ী, আল নাসর এসি মিলানের সাবেক প্রধান কোচ স্টেফানো পিওলিকে নিয়োগের পথে। 58-বছর-বয়সী এই পর্যন্ত তার পুরো ম্যানেজারিয়াল ক্যারিয়ার ইতালিতে কাটিয়েছেন, যেখানে তিনি রোসোনারির পরিচালনা করেছিলেন এবং 2021-22 মৌসুমে মিলানকে দীর্ঘ প্রতীক্ষিত স্কুডেটো শিরোপা জিতেছেন।

2023-24 মৌসুমের শেষে মিলান ছেড়ে যাওয়ার পর থেকে একজন মুক্ত এজেন্ট, পিওলি এই পদের জন্য শীর্ষস্থানীয় প্রার্থী এবং দলের কোচের জন্য নিযুক্ত উত্তরসূরি হবেন বলে আশা করা হচ্ছে।