NCW-এর কাছে তার অভিযোগে, মহিলা দাবি করেছেন যে তাকে বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) সাথে যুক্ত বলে দাবি করা লোকেদের দ্বারা ব্ল্যাকমেল করা হয়েছিল হাসানের জেডি-এস সাংসদ প্রজওয়াল রেভান্নার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার জন্য।

প্রজওয়াল রেভান্না প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডির নাতি। দেবগৌড়া, জেডি-এস বিধায়কের ছেলে এইচডি। রেভান্না, যাকে তার ছেলের সাথে জড়িত যৌন কেলেঙ্কারির শিকার একজনকে অপহরণের অভিযোগে তার ভূমিকার জন্য গ্রেফতার করা হয়েছে।

NCW-তে দায়ের করা অভিযোগের পরে, প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং JD- রাজ্য সভাপতি এইচ.ডি. কুমারস্বামী অভিযোগ করেছেন যে এসআইটি ভুক্তভোগীদের দোরগোড়ায় যাচ্ছে এবং তাদের পতিতাবৃত্তি মামলার হুমকি দিচ্ছে যদি তারা তার ভাইপো প্রজওয়াল রেভান্নার বিরুদ্ধে অভিযোগ দায়ের না করে।

NCW-এর কাছে তার অভিযোগে, মহিলা দাবি করেছেন: "3 মে সকাল 5.30 টার দিকে, একটি অজানা নম্বর থেকে একটি কল আসে যা দাবি করে যে তিনি SIT-এর একজন অফিসার ছিলেন, কলকারী আমাকে বলেছিলেন যে আমি যদি কখনও আমার শহরে ফিরে যেতে চাই, প্রজওয়াল রেভান্নার বিরুদ্ধে আমার বেঙ্গালুরুতে এফআইআর দায়ের করা উচিত। আমি তাদের দাবি মেনে নিতে রাজি নই কারণ তার বিরুদ্ধে ওঠা অভিযোগের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।

“পরবর্তীতে, 6 মে দুপুর 1.15 টায়, আমি অন্য একটি অজানা নম্বর থেকে একটি কল পাই এবং যে ব্যক্তি আমাকে কল করছে সে কর্ণাটক সরকার দ্বারা গঠিত এসআই-এর সদস্য বলে দাবি করেছে। ওই ব্যক্তি আমাকে বলেছিলেন যে প্রজওয়াল রেভান্নার সাথে জড়িত যৌন কেলেঙ্কারির সাথে আমার সাদৃশ্য চিত্রিত করা ভিডিওটি উন্মোচিত হয়েছে এবং তাই, যদি আমি এমপির বিরুদ্ধে আলাদা এফআইআর দায়ের না করি তবে আমাকে গ্রেপ্তার করা হবে এবং মামলায় মিথ্যাভাবে জড়ানো হবে।"

“সিভিল ড্রেস পরা তিনজন ব্যক্তি এবং SIT-এর সদস্য বলে দাবি করে আমার ঠিকানায় গিয়েছিলেন এবং আমার স্বামীকে হুমকি দিয়েছিলেন যে আমি তাদের দাবিতে সহযোগিতা না করলে এবং এফআইআর দায়ের না করলে আমাদের পুরো পরিবারকে গ্রেপ্তার করা হবে এবং একাধিক মিথ্যা মামলায় জড়ানো হবে। প্রজওয়াল রেভান্না,” তিনি অভিযোগ করেছেন।

"6 মে, দুপুর 1.15 টার দিকে একটি কল পাওয়ার পর, আমি আমার আইনজীবীর সাথে যোগাযোগ করি তাই, আমি আমার অভিযোগের প্রতিকারের জন্য NCW-এর কাছে যাচ্ছি," তিনি বলেছিলেন।

অভিযোগকারী জোর দিয়েছিলেন যে প্রজওয়াল রেভান্নার বিরুদ্ধে তার কোনও অভিযোগ নেই এবং তাকে মামলায় টেনে আনা হচ্ছে।

মহিলাটি আরও বলেছিলেন যে তিনি একজন আইন মান্যকারী নাগরিক এবং তার স্বামী এবং দুই ছেলে নিয়ে একটি পরিবার রয়েছে এবং এখন তিনি তাদের নিরাপত্তা নিয়ে ভয় পান।

“আমি অকারণে এমন বিষয়ে টেনে আনতে চাই না যার সাথে আমার সম্পর্ক নেই। তাই, আমি NCW এর সাহায্যের জন্য অনুরোধ করছি যাতে আমি ন্যায়বিচার পেতে পারি, তিনি দাবি করেন।

অভিযোগকারী তার পরিবারকে সুরক্ষা দেওয়ার জন্য NCW-এর কাছেও আবেদন করেছেন।

অভিযোগের পর, NCW বৃহস্পতিবার একটি প্রেস নোট জারি করে এবং কর্ণাটকের ডিজিপি অলোক মোহনকে অভিযোগকারীর নিরাপত্তা নিশ্চিত করতে বলে।

এদিকে, কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি. পরমেশ্বরা এনসিডব্লিউর কাছে আবেদন করেছেন এসআইটি-এর সাথে তথ্য শেয়ার করার জন্য যা বিষয়টি দেখবে।