“সেমিফাইনালের জন্য আলাদা কোন গেমপ্ল্যান নেই, মরসুমের শুরুতে তাদের বিরুদ্ধে আমরা যে ভুলগুলি করেছি তা আমাদের ঠিক করতে হবে এবং প্রিয়াংশ এবং আয়ুশকে তাড়াতাড়ি আউট করার চেষ্টা করতে হবে, যদি আমরা এই দুটি উইকেট পাই তাহলে আমাদের পক্ষে জয় পাওয়া সহজ হতে পারে। ম্যাচ,” ডিপিএল পার্পল ক্যাপধারী আয়ুষ সিং।

আয়ুশ বাদোনি (55 বলে 165 রান) এবং প্রিয়াংশ আর্য (50 বলে 120 রান) বিশ্বকে নজরে আনেন যখন তারা উত্তর দিল্লি স্ট্রাইকার্জের বিরুদ্ধে তৃতীয় উইকেটে 286 রানের জুটি গড়ে দলের স্কোর 308-এ নিয়ে যান। নকআউট পর্বে সবার নজর থাকবে এই জুটির দিকে।

পুরানি দিল্লি-6 তাদের অধিনায়ক হিসাবে ললিত যাদবের সাথে মরসুম শুরু করেছিল কিন্তু তাদের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড়ের চাপ কমাতে 20 বছর বয়সী অর্পিত রানাকে দায়িত্ব দিয়েছিল। অর্পিত বর্ণনা করতে গিয়েছিলেন যে তিনি এই সংবাদে কীভাবে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন এবং ডিপিএল তার সাথে কীভাবে আচরণ করেছে।

“আমাকে অধিনায়ক করা হলে আমি আনন্দিত ছিলাম, এটি একটি বিশাল সুযোগ ছিল এবং আমার মনে একমাত্র জিনিসটি ছিল যে আমার সাথে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে। এটি তরুণদের জন্য তাদের প্রতিভা প্রদর্শনের জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম হয়েছে, "পুরানি-দিল্লি -6-এর অধিনায়ক অর্পিত রানা আইএএনএসকে বলেছেন।

“অভিজ্ঞতাটি দুর্দান্ত ছিল, দিল্লি এবং জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশন যে প্ল্যাটফর্মটি তৈরি করেছে তা সেই সমস্ত খেলোয়াড়দের জন্য আশ্চর্যজনক যারা খুব পরিচিত ছিল না। ক্রিকেট আপনাকে প্রতিদিন একটি নতুন সুযোগ দেয়, সেমিফাইনালটি তাদের সাথে আমাদের প্রথম ম্যাচ হবে কারণ লিগে যা কিছু ঘটেছে তা ইতিমধ্যেই হয়ে গেছে তাই এখন আমরা ডু-অর-মরো ম্যাচের দিকে মনোনিবেশ করি, "আইএএনএস-কে প্রিন্স যাদব বলেছেন।

দিল্লি প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরসুম শেষ হওয়ার সাথে সাথে, পুরানি দিল্লি -6 এর মালিক আকাশ নাঙ্গিয়া এখন পর্যন্ত দলের জন্য মৌসুমটি কতটা দুর্দান্ত ছিল এবং ডিপিএল কীভাবে আইপিএল মালিকদের নিজেদের খুঁজে বের করতে পারে সে সম্পর্কে কথা বলার জন্য সময় নিয়েছিলেন। খেলোয়াড়দের একটি বৃহত্তর পুল থেকে নির্বাচন করার জন্য।

“ডিপিএল টুর্নামেন্টের জন্য ফিডারের মতো কাজ করতে পারে। বড় পর্যায়ে খেলোয়াড়দের চাপের মধ্যে পারফর্ম করতে না দেখলে তাদের বিচার করা কঠিন হয়ে পড়ে। যদি রাজ্য লিগগুলি লাইমলাইট পায় তবে আইপিএল মালিকদের নির্বাচন করার জন্য একটি বড় পুল থাকবে, "আকাশ আইএএনএসকে বলেছেন।