মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 2 জুলাই: আগা হল এস্টেট, একটি সমৃদ্ধ ইতিহাস এবং উত্তরাধিকার সহ একটি বিলাসবহুল আবাসিক প্রকল্প, 29শে জুন 2024-এ তার বিক্রয় প্যাভিলিয়ন এবং শো অ্যাপার্টমেন্ট উদ্বোধন করে। প্রকল্পটি ঐতিহাসিক কারণ এটি এখানেই ছিল আগা খান। 1 1860-এর দশকে তার আবাসিক ডোমেন প্রতিষ্ঠা করে। অনুষ্ঠানটি দ্য আগা হল এস্টেট, নেসবিট আরডি, মাজগাঁও, মুম্বাইতে অনুষ্ঠিত হয়েছিল।

নতুন সেলস প্যাভিলিয়ন এবং শো অ্যাপার্টমেন্টের উদ্বোধন করেন সম্মানিত অতিথি, জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি। তিনি প্রকল্পটির প্রশংসা করে বলেন, “আগা হল এস্টেট চিন্তাশীল নগর উন্নয়নের একটি প্রমাণ। এটি সুন্দরভাবে আধুনিক জীবনযাপনকে সম্প্রদায় এবং উদ্দেশ্যের গভীর অনুভূতির সাথে মিশ্রিত করে, মুম্বাইতে আবাসিক প্রকল্পগুলির জন্য একটি নতুন মানদণ্ড স্থাপন করে।"

প্রকল্পের একটি উল্লেখযোগ্য হাইলাইট দুটি উচ্চ-বৃদ্ধি টাওয়ারের বাইরে চলে গেছে, যার একটি মূল উপাদান হল একটি নতুন মাল্টি-স্পেশালিটি এবং উদ্দেশ্য-নির্মিত প্রিন্স আলি খান হাসপাতাল (PAKH) তৈরি করা, যা সম্প্রদায়কে ফিরিয়ে দেওয়ার বিস্তৃত দৃষ্টিভঙ্গি প্রতিফলিত করে এবং বাসিন্দাদের মঙ্গল বৃদ্ধি. চিত্তাকর্ষকভাবে, উপলব্ধ 387টি ফ্ল্যাটের মধ্যে 193টি ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে। প্রকল্পটি এখন জনসাধারণের জন্য উন্মুক্ত হওয়ায়, সম্ভাব্য ক্রেতাদের এই মর্যাদাপূর্ণ কমপ্লেক্সে একটি বাসস্থান সুরক্ষিত করার সুযোগ রয়েছে।

দ্য আগা হল এস্টেট-এর সিইও ভিপিন মিত্তাল তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, "উদ্বোধনে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা রোমাঞ্চিত। নতুন বিক্রয় প্যাভিলিয়ন আমাদের গ্রাহক-কেন্দ্রিক হওয়ার নীতি এবং বিশ্বমানের কার্য সম্পাদনের প্রতি আমাদের অঙ্গীকারের প্রতিফলন। লেইটন ইন্ডিয়াকে জেনারেল কন্ট্রাক্টর হিসাবে নিযুক্ত করার সাথে সাথে, নির্মাণ পুরোদমে চলছে এবং কাঠামোটি একটি চিত্তাকর্ষক হারে উঠছে।

আগা হল এস্টেট আন্তর্জাতিক মানের অ্যাপার্টমেন্ট অফার করে যা অত্যাধুনিক সুযোগ-সুবিধা সহ আবাসিক জীবনযাপনে একটি মানদণ্ড স্থাপন করে। শক্তি সাশ্রয়ী এবং পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ ডিজাইনের সাথে, এটি একটি স্বাস্থ্যকর জীবনযাত্রার অফার করে এবং মাজগাঁওতে এটিকে একটি উৎকর্ষের দ্বীপ হিসেবে কেন্দ্রীভূত করে।

প্রকল্পের আরো বিস্তারিত জানার জন্য এবং অফারগুলি অন্বেষণ করতে, https://agahallestate.com/ দেখুন

.