“Scuderia Ferrari HP ঘোষণা করেছে যে Enrico Cardile কোম্পানি ছেড়ে যাচ্ছে, তাই টেকনিক্যাল ডিরেক্টর (TD) চ্যাসিস এরিয়া হিসেবে তার ভূমিকা ত্যাগ করছে।

ফেরারির সাথে প্রায় দুই দশক পরে, কার্ডিল তার নোটিশ হস্তান্তর করেছেন, এবং তাই, অবিলম্বে কার্যকর, এবং একটি অন্তর্বর্তী ব্যবস্থা হিসাবে, চ্যাসিস এলাকা টিম প্রিন্সিপাল ফ্রেডেরিক ভাসিউর দ্বারা তত্ত্বাবধান করা হবে।

Scuderia Ferrari HP-এর প্রত্যেকেই এত বছর ধরে তার সমস্ত কঠোর পরিশ্রমের জন্য এনরিকোকে ধন্যবাদ জানায়,” X-তে টিম পোস্ট করা বিবৃতিতে বলা হয়েছে। বিবৃতিটি ঘটনাগুলির একটি চমকপ্রদ মোড় ছিল এবং এটা গুজব যে তার পোস্টে থাকা অভিজ্ঞ ব্যক্তি ফেরারি ছেড়েছেন। অ্যাস্টন মার্টিনের সাথে চলমান আলোচনা যেহেতু ব্রিটিশ গাড়ি প্রস্তুতকারক গ্রিডের শীর্ষে প্রতিদ্বন্দ্বিতা করার আশা করছে।

অ্যাস্টন মার্টিনে কার্ডাইলের নিয়োগ দলটির ব্যাপক নিয়োগ প্রচেষ্টার ফল। দলটি সম্প্রতি প্রকাশ করেছে যে মার্সিডিজ F1 ইঞ্জিনের প্রাক্তন প্রধান অ্যান্ডি কাওয়েল অক্টোবরে এর গ্রুপ সিইও হবেন।

এছাড়াও, দলটির ডিজাইন কিংবদন্তির পরিষেবাগুলি সুরক্ষিত করার একটি শক্তিশালী সুযোগ রয়েছে। অ্যাড্রিয়ান নিউই 2025 সালে রেড বুল ত্যাগ করার ঘোষণা দেওয়ার পরে তার বিকল্পগুলি বিবেচনা করছেন।