মুম্বাই, ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু, জ্যাভলিন নিক্ষেপকারী কিশোর জেনা এবং হকি গোলরক্ষক পিআর শ্রীজেশ হলেন কয়েকজন ক্রীড়াবিদ যাদের কৃতিত্ব 26 জুলাই থেকে শুরু হওয়া প্যারিস অলিম্পিকের নেতৃত্বে শহরে উদযাপন করা হচ্ছে।

ক্রীড়া সামগ্রী উত্পাদনকারী সংস্থা পুমা দ্বারা 'গেমের চ্যাম্পিয়ন' উদযাপনের জন্য বৃহস্পতিবার এখানে একটি বহিরঙ্গন প্রচার শুরু হয়েছিল, যা অলিম্পিকের জন্য তাদের অফিসিয়াল পাদুকা অংশীদার হিসাবে ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশন (IOA) এর সাথে অংশীদারিত্ব করেছে।

অলিম্পিকে আবদ্ধ মোট 45 জন ভারতীয় ক্রীড়াবিদ জার্মান সংস্থার প্রতিনিধিত্ব করবেন, যার 'সি দ্য গেম লাইক উই ডু' ক্যাম্পেইনের লক্ষ্য এখানে ক্রীড়াবিদদের কীর্তি উদযাপন করা।

"(দ) ডাবল অলিম্পিক পদক বিজয়ী পিভি সিন্ধুর শক্তিশালী স্ম্যাশ, অলিম্পিক ব্রোঞ্জ পদক বিজয়ী এবং হকি গোলরক্ষক পিআর শ্রীজেশের মুম্বাই জুড়ে জীবনের চেয়ে বড় বহিরঙ্গন চশমাগুলির একটি সিরিজের সাথে দ্রুততম বলগুলিকে সহজে থামানোর ক্ষমতা, কারণ এটি এশিয়ান গেমসের পদক বিজয়ী কিশোর জেনাকে দেখায়। নিক্ষেপ, একটি আকাশচুম্বী উচ্চতা সমতুল্য,” Puma একটি রিলিজ.

"349 কিমি প্রতি ঘণ্টায় সিন্ধুর গতি মুম্বাইয়ের আইকনিক সেন্ট্রাল লাইন রুটের গতির 3 গুণ। তার অনুকরণীয় কৃতিত্ব এই রুটের লোকাল ট্রেনের বগি জুড়ে চিত্রকল্পের সাথে বগি জুড়ে কল্পনা করা হয়েছে," এটি যোগ করেছে।

87.54 মিটারে জেনার সেরা থ্রোটি প্রভাদেবীর একই আকারের কাঠামোর সম্মুখভাগে তার চিত্রের সাথে স্মরণ করা হবে।

শ্রীজেশকে ইস্টার্ন এক্সপ্রেস হাইওয়ের (EEH) একটি ডিজিটাল বিলবোর্ডে চিত্রিত করা হয়েছে যা মুম্বাই এবং থানে শহরগুলিতে পরিষেবা দেয়।

100 টিরও বেশি ভারতীয় ক্রীড়াবিদ পডিয়াম এবং ভ্রমণের পাদুকা, ট্রলি, ব্যাকপ্যাক, সিপার, যোগ ম্যাট, হেডব্যান্ড, রিস্টব্যান্ড, মোজা এবং তোয়ালে পাবেন, প্যারিস অলিম্পিকের সময় তাদের প্রশিক্ষণ এবং আরাম সর্বাধিক করার জন্য ডিজাইন করা হয়েছে।

"আইওএ প্যারিস অলিম্পিকে ভারতের পদকের সম্ভাবনা বাড়ানোর জন্য গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই ধরনের সহযোগিতা সেই লক্ষ্য অর্জনের দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ," আইওএ সভাপতি শা বলেছেন৷