অমিত কঠোর পরিশ্রমের সাথে নিশ্চিত করেছেন যে তার চরিত্রের প্রতিটি দিক সঠিক।

একই বিষয়ে কথা বলতে গিয়ে অমিত বলেছেন: “বত্রিশ বছর আগে, ইন্টারনেট ছিল না, গুগল ছিল না এবং আমি কমান্ডার করণ সাক্সেনার আন্তর্জাতিক মিশন লিখতাম। তারপর, বিশ্বের বিভিন্ন শহর এবং দেশের মানচিত্র আমার সমর্থন ছিল।"

“আমি সেই মানচিত্রগুলি ব্যবহার করে বিভিন্ন শহরের রাস্তা এবং পাড়ার বর্ণনা করতাম। উপরন্তু, আমি দেশ এবং বিশ্বের তথ্য সংগ্রহের জন্য সেই জায়গাগুলির সংস্কৃতি সম্পর্কে প্রচুর সাহিত্য পড়তাম, "তিনি শেয়ার করেছেন।

অমিত যোগ করেছেন: “তখনই কমান্ডার করণ সাক্সেনার একটি উপন্যাসের জন্ম হয়েছিল। আজ, গুগলকে ধন্যবাদ, গবেষণা খুব সহজ হয়ে উঠেছে। কিন্তু সেই কঠোর পরিশ্রমই আজ ফল দিচ্ছে।"

শোটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ইকবাল খান এবং হৃতা দূরগুলে।

পুরুষ শ্রোতাদের প্রতি লক্ষ্যবস্তু, গ্রিপিং সিরিজটি একজন নির্ভীক RAW এজেন্টকে অনুসরণ করে যখন সে জাতিকে বাঁচাতে একটি উচ্চ-স্তরের রাজনৈতিক রহস্যে ডুব দেয়।

যতীন ওয়াগলে পরিচালিত এবং কীলাইট প্রোডাকশন প্রযোজিত, 'কমান্ডার করণ সাক্সেনা' অমিত খানের নির্মিত একটি চরিত্রের উপর ভিত্তি করে।

সিরিজটি এখন Disney+ Hotstar-এ প্রবাহিত হচ্ছে।

পেশাদার ফ্রন্টে, গুরমিত 'কুমকুম-এক পেয়ারা সা বন্ধন', 'গীত-হুই সবসে পরায়ি', এবং 'পুনার বিয়ে-জিন্দেগি মিলেগি দোবারা'-এর মতো শো-এর অংশ হয়েছেন।

তিনি 'পতি পাটনি অর ওহ', 'ঝলক দিখলা জা 5', 'নাচ বলিয়ে শ্রীমান বনাম শ্রীমতি', 'নাচ বালিয়ে 6', 'ফিয়ার ফ্যাক্টর: খতরন কে খিলাড়ি 5', এবং 'বক্স ক্রিকেট'-এর মতো শোতে অংশ নিয়েছেন। লীগ 2'।

40 বছর বয়সী এই অভিনেতা 'ওয়াজাহ তুম হো', 'লালি কি শাদি মে লাড্ডু দিওয়ানা', 'পল্টন' এবং 'দ্য ওয়াইফ'-এর মতো চলচ্চিত্রের অংশও ছিলেন।