অমরাবতী, সম্প্রতি পর্যন্ত, লোকানন্দম শ্রীকাকুলাম জেলার সোমপেটা গ্রামে তার বাড়িতে ছিলেন, নির্বাচন এবং অন্যান্য ব্যস্ততার জন্য কুয়েত থেকে এসেছেন। কিন্তু যেদিন তিনি পশ্চিম এশিয়ার দেশে ফিরে আসেন, সেদিনই তার অপ্রত্যাশিত মৃত্যু হয় বলে এক আত্মীয় জানিয়েছেন।

শুক্রবার সোমপেটা গ্রাম শোকে ঢেকে গিয়েছিল কারণ আত্মীয়স্বজন এবং পরিচিতরা লোকানন্দমের বাড়িতে ভিড় করেছিল কারণ তারা তার নিজের শহর থেকে তার কর্মস্থলে ফিরে আসার পরপরই তার দুঃখজনক মৃত্যুর কথা জানতে পেরেছিল।

লোকানন্দমের মা অস্বস্তিকর ছিলেন, তার ক্ষতির জন্য আত্মীয়দের দ্বারা বেষ্টিত।

কুয়েতে সাম্প্রতিক অগ্নি দুর্ঘটনায় রাজ্যের তিন অভিবাসী শ্রমিকের মৃত্যু হয়েছে।

অন্ধ্রপ্রদেশ অনাবাসিক তেলুগু সোসাইটি (এপিএনআরটিএস), যা এনআরআই এবং অভিবাসী কর্মীদের সম্পর্কিত বিষয়গুলির জন্য নোডাল সংস্থা, বৃহস্পতিবার বলেছিল যে শ্রীকাকুলাম জেলার টি লোকানন্দম এবং পশ্চিম গোদাবরী জেলার এম সত্যনারায়ণ এবং এম ঈশ্বরুডু মৃতদের মধ্যে শনাক্ত হয়েছে। .

"তার ফিরতি যাত্রার অংশ হিসাবে (কুয়েতে), লোকানন্দম 5 জুন হায়দরাবাদে গিয়েছিলেন, সেখানে চার দিন ছিলেন এবং তারপর 11 জুন কুয়েতে পৌঁছেছিলেন," লোকানন্দমের শ্যালক সান্তা রাও বলেছিলেন।

লোকানন্দম তার পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন, এবং সোমপেটা গ্রামবাসীরা কেন্দ্রীয় বিমান পরিবহন মন্ত্রী কে রাম মোহন নাইডুর কাছে তার মৃতদেহ ফিরিয়ে আনার জন্য সাহায্যের জন্য পৌঁছেছেন।

লোকানন্দম, সত্যনারায়ণ এবং ঈশ্বরুডুর মৃতদেহ শুক্রবার বিকেলের মধ্যে নতুন দিল্লিতে পৌঁছানোর আশা করা হচ্ছে, তারপরে তাদের নিজ শহরে আরও ট্রানজিটের জন্য বিশাখাপত্তনম এবং বিজয়ওয়াড়া বিমানবন্দরে পাঠানো হবে।